1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিদ্যুতের দাম বৃৃদ্ধির ষড়যন্ত্র বন্ধ ও সয়াবিন তেলসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে সোনারগাঁ বাসদের মানববন্ধন - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

বিদ্যুতের দাম বৃৃদ্ধির ষড়যন্ত্র বন্ধ ও সয়াবিন তেলসহ নিত্যপণ্যের দাম কমানোর দাবিতে সোনারগাঁ বাসদের মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৪ মে, ২০২২
  • ৪৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বিদ্যুতের দাম বৃদ্ধির ষড়যন্ত্র বন্ধ, বাজার নিয়ন্ত্রনে ব্যর্থ বাণিজ্য মন্ত্রীকে অপসারণ করে দ্রæত সয়াবিনতেলসহ খাাদ্যপণ্যের দাম কমানো ও গ্র্রাম শহরের সর্র্বজনীন রেশনিং চালুর দাবিতে বাংলরাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা শাাখর উদ্যোগে আজ ২৪ মে ২০২২ বিকাল ৫টায় মোগড়াপাড়া চৌরাস্তায় মানববন্ধন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ সেসাানাারগাঁ উপজেলার সমন্বয়ক বেলায়েত হোসেনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন , বাংলাদেশের সমাজতান্ত্রিক দল বাসদ নারায়ণগঞ্জ জেলা সদস্য সচিব আবু নাঈম খান বিপ্লব, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট জেলা সভাপতি সেলিম মাহমুদ, সিপিবি সোনারগাঁ উপজেলা নেতা আব্দুস সাালাম বাবুল, বাসদ সোনারগঁাঁ উপজেলা শাখাার সদস্য ্আনোয়ার খান, বাসদ রূপগঞ্জ উপজেলার নেতা মো. সোহেল, সমাজতান্ত্রিক ছত্র ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলা সভাপতি মুন্নি সরদার, সাধারণ সম্পাদদক ফয়সাল আহমেদ রাতুল প্রমুখ।


নেতবৃন্দ বলেন, নিত্যপণ্যের বাজারে আগুন। সয়াবিনতেল চাল, ডাল, মাছ-মাংস, আটা, ময়দাসহ এমন কোন জিনিস নেই যার দাম বাড়েনি। অসৎ ব্যবসায়ী সিন্ডিকেট ভেঙ্গে দিতে সরকার সম্পূর্ন ব্যর্থ। ব্যর্থতার দায় বাণিজ্যমন্ত্রীকে অপসারণ করা দরকার।্ একদিকে করোনার প্রভাবে ৩কোটি ৪২ হাজার মাানুষ নতুন করে দরিদ্র হয়েছে ্আর একদিকে উচ্চ দ্রব্যমূল্যের চাপে পড়ে মানুষ দিশেহারা। ফলে গ্রাম শহরে সর্বজনীন রেশনিং চাালুু করা প্রয়োজন।

নেতৃবৃন্দ আরো বলেন, নতুন করে বিদ্যুতের দাম বাড়ানোর জন্য সড়যন্ত্র হচ্ছে। ইতোমধ্যে শতকরা ৫৮ শতাংশ দাম বৃদ্ধির প্রস্তাবনা দেয়া হয়েছে। এটি মানুষের উপর মরার উপর খারার ঘায়ের সমান। কুইকরেন্্টালের নামে বিদ্যুৎ ব্যবসায়িদের সুবিদা দেয়া , সিস্টেম লসের নামে চচুরি এবং কেনাকাটাার নামে লুটপাটের দায় জনগণের উপর চাপিয়ে বারবার বিদ্যুতের দাম বৃৃদ্ধি করা হচ্ছে। অথচ চুরি দুর্র্নীতি বন্ধের কোান ্উদ্যোগ নেই।


নেতৃবৃন্দ বিদ্যুতের দাম বাড়ানোর পায়তারা রুখে দেয়ার জন্য জনগণের প্রতি উদাত্ত আহবান জানান।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL