1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মাত্র ৬ ঘন্টার মধ্যে হারিয়ে যাওয়া ছেলেকে পরিবারের নিকট হস্তান্তর করলেন সদরের নবাগত ওসি আনিচুর - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

মাত্র ৬ ঘন্টার মধ্যে হারিয়ে যাওয়া ছেলেকে পরিবারের নিকট হস্তান্তর করলেন সদরের নবাগত ওসি আনিচুর

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ মে, ২০২২
  • ৬১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

নারায়ণগঞ্জ সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লার দিক নির্দেশনায় মাত্র কয়েক ঘন্টার মধ্যে হারিয়ে যাওয়া ছেলেকে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। 

সোমবার (২৩ মে) রাতে নারায়ণগঞ্জ সদর মডেল থানার সাব ইন্সপেক্টর (এস আই) অলিউল্লা ডিউটি অফিসার এর দায়িত্বপালনকালে ৯৯৯ এর সংবাদ দেন যে কলার মোঃ সুমন খান (৩২) একটা ছেলেকে ১ নং রেল গেইট এ পেয়ে থানায় নিয়ে আসেন।  

ভিকটিম রাতুল (১২) বাগেরহাট জেলার মোড়লগঞ্জ থানাধীন বোলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নিজাম খানের ছেলে। ভিকটিম রাতুল তার নাম ঠিকানা কিছু বলতে পারে না। 

ডিউটি অফিসার এস আই অলিউল্লা সদর মডেল থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান মোল্লার নির্দেশ মোতাবেক রাত ৮টা থেকে বাগেরহাট জেলায় ভিকটিমের ঠিকানা সূত্র ধরে রাত ২টার সময় ভিকটিম কে খোঁজে পান এবং শিশু ছেলেকে তার বাবার হাতে তুলে দেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL