1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সরকারী শ্রম অধিদপ্তর যখন ময়লার স্তুপঃ - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

সরকারী শ্রম অধিদপ্তর যখন ময়লার স্তুপঃ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৩ মে, ২০২২
  • ৯৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (জান্নাত):

নারায়নগঞ্জের বন্দর থানার রাজবাড়ী এলাকার সরকারি শ্রম অধিদপ্তরের সামনে ময়লার স্তুপ। দুর্গন্ধে হাটা যায় না। উর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে গেলেও ব্যবস্থা গ্রহণ না করায় ক্ষোভের সৃষ্টি হয়েছে। দু, একটি এনজিওর মাধ্যমে বাসা-বাড়ি ও ড্রেনের ময়লা নিস্কাশনের ব্যবস্থা গ্রহণ করতে দেখলেও কি কারণে সরকারি অধিদপ্তরের পাশের ময়লা পরিস্কার করা হচ্ছে না তা বোধগম্য নয় এলাকাবাসির।


স্থানীয় রাজবাড়ী এলাকার ব্যবসায়ী  বিদুৎ বলেন, এটা একটা সরকারি অফিস হওয়া সত্ত্বেও কিবাবে এখানে এরকম ময়লার স্তুপ তৈরি হতে পারে তা জনসাধারণের বোধগম্য নয়। স্থানীয়রা ময়লার  দুর্গন্ধে হাটতে পারেনা।


এরুকম সরকারী শ্রম অধিদপ্তরের মত গুরুত্বপূর্ণ স্থানে যারা ময়লা ফেলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা জরুরি। পাশাপাশি ময়লা পরিস্কার করে নির্মল বাতাস পেতে সকলের এগিয়ে আসা উচিত। এই ব্যাপারে সবাইকে সচেতন হতে হবে।

এরুপ বন্দর থানার রাজবাড়ী এলাকার সরকারি  শ্রম অধিদপ্তরের সামনের পরিস্থিতি দেখলেই বুজা যাচ্ছে অত্র এলাকায় অন্যত্র সাধারন জায়গার ময়লার কিরুপ ভয়ংকর অবস্থা হতে পারে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL