1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দর থেকে ১টি বিদেশী পিস্তলসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

বন্দর থেকে ১টি বিদেশী পিস্তলসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৪ মে, ২০২২
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

নারায়ণগঞ্জের বন্দর থেকে ১টি বিদেশী পিস্তলসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-১১। 

শনিবার (১৪ মে) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে বন্দর উপজেলার একরামপুর এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেফতারকৃতরা একত্রে মিলে অপরাধ সংগঠিত করার জন্য অবস্থান নিয়েছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন, বন্দর রেল লাইন (১নং ওয়ার্ড) মোঃ জসিম উদ্দিনের ছেলে মো. মেহেদী হাসান (২৭), নয়ানগর এলাকার মৃত নুরুল হকের ছেলে মো. মাসুদ (৩৭) ও কল্যানদি এলাকার নিয়ামত আলীর ছেলে শেখ সোহান (২৪)।

র‌্যাব-১১ উপ-পরিচালক (স্কোয়াড্রন লীডার) এ কে এম মুনিরুল আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান, প্রাথমিক অনুসন্ধান ও আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে মাদক ব্যবসা, চোরাকারবারি , চাঁদাবাজি, টেন্ডারবাজি, ভূমি দখল, চুক্তি ভিত্তিক বিভিন্ন ধরণের অপকর্মসহ সন্ত্রাসী কার্যক্রম, বিশৃঙ্খলা সৃষ্টি করা এবং নিজেদের আধিপত্য বিস্তার করে আসছে। এছাড়াও তারা বিভিন্ন সময়ে এই পিস্তল ভাড়া হিসেবেও প্রদান করে থাকে বলে স্বীকার করে। 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বন্দর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL