1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বিশিষ্ট ব্যক্তিদের সাথে নিয়ে বাংলাদেশ পুলিশের ঈদ পুনর্মিলনী - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:০৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

বিশিষ্ট ব্যক্তিদের সাথে নিয়ে বাংলাদেশ পুলিশের ঈদ পুনর্মিলনী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৮ মে, ২০২২
  • ৫৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

বিশিষ্ট ব্যক্তিদের সাথে নিয়ে বাংলাদেশ পুলিশের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি)  ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) এর উদ্যোগে শনিবার (৭ মে) সন্ধ্যায় মিরপুরে পুলিশ স্টাফ কলেজ কনভেনশন হলে এই ঈদ পুনর্মিলনী ২০২২ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান, এমপি। 

অনুষ্ঠানে মন্ত্রীবর্গ, সংসদ সদস্যবৃন্দ, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ আখতার হোসেন, সচিববৃন্দ, বিদেশি কূটনীতিকগণ, ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন পত্রিকার সম্পাদকগণ, সিনিয়র সাংবাদিকবৃন্দ, প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ এবং বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) আগত অতিথিদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন। তাঁর আমন্ত্রণে সাড়া দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নেয়ায় সবার প্রতি কৃতজ্ঞতা জানান তিনি। 

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ এবং পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা সস্ত্রীক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

করোনা মহামারীর ক্রান্তিকালে এ পুনর্মিলনী এক মিলন মেলায় পরিণত হয়। এ ধরনের অনুষ্ঠানে অংশ নিতে পেরে সবার মধ্যে প্রাণচাঞ্চল্য সৃষ্টি হয়। 

দেশের বিশিষ্ট শিল্পীবৃন্দ এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL