1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ক্যান্টিন বন্ধু মহলের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

ক্যান্টিন বন্ধু মহলের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ৪২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে হাজারো অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৯ এপ্রিল) বিকালে শহরের উত্তর চাষাঢ়ায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রুটের পাশে ক্যান্টিন বন্ধু মহলের উদ্যোগে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণ করেন, বিকেএমইএ’র পরিচালক, নারায়ণগঞ্জ চেম্বার অব কমাসের পরিচালক ও নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু। 

বিতরণ শেষে মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূইয়া সাজনু বলেন, ক্যান্টিন আমাদের বন্ধুমহলের একটি সামাজিক সংগঠন। আমরা প্রতি বছর এই সংগঠনের উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে রমজান মাসে, কোরবানীর ইদ এ ঈদ সামগ্রী বিতরণ করে থাকি। এছাড়াও করোনার কারনে ক্ষতিগ্রস্থ পরিবারদের সুরক্ষা সামগ্রী এবং খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আগে আমাদের প্রয়াত যুবলীগ নেতা গোলাম সারোয়ারের সহযোগিতায় ক্যান্টিন বিভিন্ন সময় সাধারণ মানুষদের সহযোগিতা করেছে। তারই ধারাবাহিকতায় আমরা আজ দুস্থদের মাঝে ইদ সামগ্রী বিতরণ করছি। যাতে তারা ঈদটা সুন্দর ভাবে পালন করতে পারে।

এসময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন, ক্যান্টিন বন্ধু মহলের নূরে আলম রিপন, গোলাম শরিফ, আলী, কামরুল, বিদ্যুৎ, তারেক, লিটন, হালিম, আমিনুর রহমান শাহীন প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL