1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাঃগঞ্জে ১৭০ গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

নাঃগঞ্জে ১৭০ গৃহহীন পরিবার পেলো প্রধানমন্ত্রীর ঈদ উপহার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে আশ্রয়ন প্রকল্প-৩ এর অধীনে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জে ১৭০ গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হয়েছে। 

মঙ্গলবার (২৬ এপ্রিল) বেলা ১২টায় জেলার ৫ টি উপজেলার নারায়ণগঞ্জ সদরে ১৫টি, বন্দরে ২১টি, রূপগঞ্জে ৪৯টি, সোনারগাঁয়ে ৩৫টি ও আড়াইহাজারে ৫০টি ঘর ও জমির দলিল প্রদান করা হয়।

প্রতিটি ঘরে ২টি রুম, একটি বারান্দা, একটি টয়লেট ও একটি রান্না ঘর ঘের রয়েছে। এবার ঘরের কলামগুলোতে ব্যবহার করা হচ্ছে রডযুক্ত ঢালাই করা পিলার। ঘরগুলোর ফাউন্ডেশনের নিচেও ঢালাই দেয়া হয়েছে।

ঘর ও জমি পেয়ে ভ্যান চালক রবিউল আউয়াল বলেন, স্বপ্ন ছিল অনেক, নিজের একটি ঘর হবে- জমি হবে। সেই স্বপ্ন হয়তো স্বপ্নই থেকে যেতো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই স্বপ্ন পূরণ করে দিয়েছেন। আল্লাহ যেন তার স্বপ্নও পূরণে করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তোফাজ্জল হোসেন বলেন, ৫ উপজেলায় ১৭০টি ঘর হস্থান্তর হরা হয়েছে। প্রতিটি ঘর নির্মাণে ২ লাখ ৪০ হাজার টাকা ব্যায় হয়েছে।

ঘর প্রদানের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে বলেন, সবচেয়ে ভালো লাগে ঘর পাওয়া মানুষের মুখের হাসি। জাতির পিতা তো দুঃখী মানুষের মুখেই হাসি ফোটাতে চেয়েছেন। এই বাংলাদেশ যেন বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পারে, সে লক্ষ্যে কাজ করছি। উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। যে জাতি রক্ত দিয়ে দেশ স্বাধীন করে, সে জাতি পিছিয়ে থাকতে পারে না।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL