1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নিয়ম অমান্য করেই অটোচালকরা প্রবেশ করছে শহরে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

নিয়ম অমান্য করেই অটোচালকরা প্রবেশ করছে শহরে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ এপ্রিল, ২০২২
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

পবিত্র মাহে রমহান উপলক্ষে সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করণে খানপুর মোড়, জেলা পরিষদের সামনের রোড, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনের রোড, চুনকা পাঠাগারের সামনের রোড, মন্ডলপাড়া ব্রিজ, ২নং রেল গেইটের ডায়মন্ড হল চত্বর এবং ১ নং রেল গেইট এলাকায় অবস্থান নিয়ে অবৈধ যানবাহন নিয়ন্ত্রণ করা হবে। পুলিশের পাশাপাশি এই ৫০ জন ট্রাফিক কমিউনিটি পুলিশিং সদস্য নগরীর ৭টি স্থানে দেখে যানজট নিয়ন্ত্রণে কাজ করছে।

যানজট কিছুটা কমলেও অনেক অটোচালকরাই মানছেন নিয়ম। তারা পুলিশের চোখে ফাঁকি দিয়ে এলাকার ভিতর দিয়ে চাষাঢ়া ও কালিরবাজার প্রবেশ করছে। কোনভাবেই যেন তাদের থামানো যাচ্ছেনা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL