1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সমাজে এখন একজন আরেক জনের বিরুদ্ধে অপপ্রচার করছে -ভিপি বাদল - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সমাজে এখন একজন আরেক জনের বিরুদ্ধে অপপ্রচার করছে -ভিপি বাদল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ২৩ এপ্রিল, ২০২২
  • ২৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ মানবাধিকার কমিশন বন্দর আঞ্চলিক শাখা ও উপজেলা মহিলা শাখার উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার ২৩ এপ্রিল বেপারীপাড়া ইফাত কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাড. আবু হাসনাত শহিদ মোহাম্মদ ভিপি বাদল।প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,পবিত্র রমজানে এই ইফতার মাহফিলে সমাজের অবহেলিত জনগোষ্ঠির জন্য দোয়া কামনা করছি। আরো দোয়া চাই আধুনিক বাংলার রুপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য।

সিয়াম সাধনার মাসে আল্লাহ রাব্বুল আলআমিন কোরআন নাজিল করেছেন। এই রোজার মাসেই আল্লাহ আমাদের গুনাহ মাফ করবেন। তাই আমরা বেশি বেশি আল্লাহতায়ালার জিকিরে মশগুল থাকব। সমাজে এখন একজন আরেকজনের বিরুদ্ধে অপপ্রচার করছে। অন্তত এই মাসে একটু সংশোধিত হই। কেউ কারো বিরুদ্ধে গিবত না করি। পরনিন্দা না করি। আসুন এই রমজানে নিজেকে সংশোধন করি। আল্লাহর সকল বিধান গুলো মেনে চলার চেষ্টা করি।

বাংলাদেশ মানবাধিকার কমিশন বন্দর আঞ্চলিক শাখা ও উপজেলা মহিলা শাখার সভাপতি নাজমা আক্তারের সভাপতিত্বে ও বিএইচআরসি বন্দও আঞ্চলিক শাখার সহসভাপতি আব্দুল খালেক সরদারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দও উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, এনটিভির পরিচালক সাবিনা সুবাশশির নিলয়,  মহানগর স্বেচ্ছসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, বীরমুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু,নাসিক ২০নং ওয়ার্ড কাউন্সিলর শাহেনশাহ,আ’লীগ নেতা ডা. শহিদুল্লাহ, মানবাধিকার নেতা মুজাহিদুল ইসলাম জনি, ইব্রাহিম কাশেম, সোয়েব মোহাম্মদ লিটন, যুবলীগ নেতা সুমন প্রমূখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL