1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
চাঁদা নিলে ছবি তুলে দিবেন, ব্যবস্থা নেওয়া হবে - ডিসি - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

চাঁদা নিলে ছবি তুলে দিবেন, ব্যবস্থা নেওয়া হবে – ডিসি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বলেন, কোন পুলিশ সদস্য, রাজনীতিবিদ, শ্রমিক নেতা বা যেই হোক যদি গাড়ি থেকে চাঁদা নেয় তাহলে ছবি তুলে আমাকে দিবেন, ব্যবস্থা নেওয়া হবে।


বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেয়াদোত্তীর্ণ ফিটনেস, রুটপারমিট, অবৈধ ড্রাইভিং লাইসেন্স ও রেজিঃ বিহীন যানবাহন হালনাগাদকরণ সহ, যানজট নিরসনে অনুষ্ঠিত ওয়ার্কশপে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।


তিনি আরও বলেন, আমরা চাইনা কোন চালক ও হেলপার অযথা শাস্তি ভোগ করুক। কোন ফিটনেসবিহীন বা ৪০ বছর পুরনো গাড়িকে আমরা রুটপারমিট দেবনা। কারন, ড্রাইভার কোন খেলা নয় এটা একটা পেশা। একজন ড্রাইভারের উপর নির্ভর করে যাত্রীদের জীবন, খাদ্য ও পণ্য সামগ্রী। এজন্য শুধু প্রশাসন ব্যবস্থা নিলেই হবেনা, আপনাদেরকেও সঠিক পথে থাকতে হবে। কারন আপনি দোষ করে অন্যকে ভালো হতে বলতে পারেন না।


এসময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ পরিচালক জান্নাতুল ফেরদাউস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ, টিআই এম.এ করিম, বিআরটিএ’র সহকারী পরিচালক শামসুল কবীর, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি দিদারুল ইসলাম, জেলা ট্রাক, ট্যাংক লরি, কাভার্ভ ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু সহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL