চাঁদা নিলে ছবি তুলে দিবেন, ব্যবস্থা নেওয়া হবে – ডিসি

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বলেন, কোন পুলিশ সদস্য, রাজনীতিবিদ, শ্রমিক নেতা বা যেই হোক যদি গাড়ি থেকে চাঁদা নেয় তাহলে ছবি তুলে আমাকে দিবেন, ব্যবস্থা নেওয়া হবে।


বৃহস্পতিবার (২১ এপ্রিল) বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মেয়াদোত্তীর্ণ ফিটনেস, রুটপারমিট, অবৈধ ড্রাইভিং লাইসেন্স ও রেজিঃ বিহীন যানবাহন হালনাগাদকরণ সহ, যানজট নিরসনে অনুষ্ঠিত ওয়ার্কশপে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।


তিনি আরও বলেন, আমরা চাইনা কোন চালক ও হেলপার অযথা শাস্তি ভোগ করুক। কোন ফিটনেসবিহীন বা ৪০ বছর পুরনো গাড়িকে আমরা রুটপারমিট দেবনা। কারন, ড্রাইভার কোন খেলা নয় এটা একটা পেশা। একজন ড্রাইভারের উপর নির্ভর করে যাত্রীদের জীবন, খাদ্য ও পণ্য সামগ্রী। এজন্য শুধু প্রশাসন ব্যবস্থা নিলেই হবেনা, আপনাদেরকেও সঠিক পথে থাকতে হবে। কারন আপনি দোষ করে অন্যকে ভালো হতে বলতে পারেন না।


এসময় আরো উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার উপ পরিচালক জান্নাতুল ফেরদাউস, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ, টিআই এম.এ করিম, বিআরটিএ’র সহকারী পরিচালক শামসুল কবীর, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সভাপতি দিদারুল ইসলাম, জেলা ট্রাক, ট্যাংক লরি, কাভার্ভ ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু সহ প্রমুখ।