1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

এতিমদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় মুঘল-ই-আজম রেষ্টুরেন্টে দৈনিক যোদ্ধা পত্রিকার ১০ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


ইফতারির পূর্বে সারা বিশ্বের নির্যাতিত মুসলমান সহ বাংলাদেশের মুসলমানদের জন্য দোয়া করা হয়। এছাড়াও আমাদের আত্মীয়-স্বজন সহ মৃত সকল ব্যক্তিদের জন্যেও দোয়া করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, দৈনিক যোদ্ধা পত্রিকার সম্পাদক মামুনুর রশীদ সুমন, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার সম্পাদক শাহআলম তালুকদার জাগো নারায়ণগঞ্জ.২৪ ডট কম এর সম্পাদক শহিদুল্লাহ রাসেল, সকাল নারায়ণগঞ্জ ডট কম এর সম্পাদক ছায়া নুর তালুকদার, যুবদল নেতা মনোয়ার হোসেন শোখন, মাই টিভির প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন, খবর নারায়ণগঞ্জ ডট কম এর সিনিয়র ফটো সাংবাদিক মশিউর রহমান,নারায়ণগঞ্জ ডট কম এর সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, দৈনিক যোদ্ধা পত্রিকার স্টাফ রিপোর্টার ও রেড টাইমস এর জেলা প্রতিনিধি সাজু হোসেন, দৈনিক নিরবাংলা পত্রিকার সিনিয়র ফটো সাংবাদিক জাহাঙ্গীর আলম জনি প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL