1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শাহ নিজামের মা ও সুজনের আত্মার মাগফেরাত কামনায় রঞ্জুর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

শাহ নিজামের মা ও সুজনের আত্মার মাগফেরাত কামনায় রঞ্জুর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের মা ও জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি সুজনের আত্মার মাগফেরাত কামনায় ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) বাদ মাগরিব মাসদাইর অক্টোঅফিস এলাকায় অবস্থিত জামে মসজিদেজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নুরে আলম রঞ্জুর উদ্যোগে এ দোয়ার আয়োজন করা হয়।

উক্ত মাহফিলে নুরে আলম রঞ্জু, শাহ নিজামের মা এবং জেলা ছাত্রলীগের সাবেক সেক্রেটারি সুজনের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।

এসময় দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL