1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
বন্দরে ১ সন্তানের জননী অনিতা হত্যা মামলার ঘাতক স্বামীর ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দি প্রদান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

বন্দরে ১ সন্তানের জননী অনিতা হত্যা মামলার ঘাতক স্বামীর ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দি প্রদান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরে এক সন্তানের জননী জনী অনিতা (২৩)’কে শ্বাসরোধ করে হত্যার পর লাশ পুড়িয়ে দেওয়ার ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। 

গত বুধবার (১৩ এপ্রিল) নিহতের মা রুমি আক্তার বাদী হয়ে ঘাতক স্বামী আশিকুল্লাহকে আসামী করে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ২৫(৪)২২ ধারা- ৩০২/২০১/৩৪ পেনাল কোড-১৮৬০। এ দিকে পুলিশ লাশ উদ্ধারের ওই দিন বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বন্দর স্কুলঘাট  এলাকায় অভিযান চালিয়ে ঘাতক স্বামী আশিকুল্লাহ (৩৫)কে গ্রেপ্তার করেছে। পরে মামলার তদন্তকারি কর্মকতার্ এসআই সাইফুল আলম পাটুয়ারী গ্রেপ্তারকৃত স্বামী আশিকুল্লাহকে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে ১৬৪ ধারায় স্বিকারোক্তি জবানবন্ধী প্রদানের জন বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতে প্রেরণ করেছে। পরে গ্রেপ্তারকৃত স্বামী আশিকুল্লাহ হত্যাকান্ডের দায় স্বিকার করে উল্লেখিত আদালতে স্বীকারোক্তি জবানবন্দি প্রদান করেছে। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ৭ বছর পূর্বে ব্রাম্মনবাড়িয়া জেলার আশুগঞ্জ থানার চরচারতলা এলাকার আবুল কালাম মিয়ার মেয়ে জনি অনিতা সাথে বন্দর থানার কোর্টপাড়াস্থ জনৈক ওয়াজেদ আলী মিয়ার বাড়ি ভাড়াটিয়া শাহআলম মিয়ার ছেলে আতিকুল্লাহ সাথে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে হয়। ৭ বছরে সংসার জীবনে তাদের সংসারে আতিক (৬) নামে এক পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে পারিবারিক কারনে পাষান্ড স্বামী আতিকুল্লাহ তার স্ত্রী জনী অনিতাকে কারনে বা অকারনে মরধর করত। এর ধারাবাহিকতায় গত ১৩ এপ্রিল বুধবার রাত ২টা থেকে ৩টার মধ্যে যে কোন সময়ে পাষান্ড স্বামী আতিকুল্লাহ তার স্ত্রী জনী অনিতাকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে।

পরে হত্যাকারি পাষান্ড স্বামী লাশ গুম করার জন্য অজ্ঞাত নামা ২/৩ জনের সহযোগিতায় লাশ গুম করার জন্য বন্দর কোর্টপাড়া জনৈক আলফাজ উদ্দিন মিয়ার  বাড়ির সামনে ময়লার স্তপ নিয়ে লাশের গায়ে আগুন ধরিয়ে দেয়। এতে করে ১ সন্তানের জননী জনী অনিতা মুখমন্ডল থেকে শুরু করে শরীরের বিভিন্ন অংশ পুড়িয়া কালা হয়ে যায়। পুলিশ এলাকাবাসীর মাধ্যমে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে ১ সন্তানের জননী মৃতদেহ উদ্ধার করে র্মগে প্রেরণ করে। এ ঘটনায় পুলিশ লাশ উদ্ধারের ওই দিন বিকেলে শহরের ১নং রেলগেইট এলাকায় অভিযান চালিয়ে ঘাতক স্বামী আতিকুৃল্লাহকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। গ্রেপ্তারকৃতকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকালে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদানের জন্য বিজ্ঞা আদালতে প্রেরণ করেছে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL