1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জে মেহেদী মার্ট সুপারশপ উদ্বোধন - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নারায়ণগঞ্জে মেহেদী মার্ট সুপারশপ উদ্বোধন

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
  • ৯২ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জে মেহেদী মার্ট নামে একটি শপিংমল উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকালে  রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান,  নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, জাতীয় পার্টির সংসদ সদস্য মশিউর রহমান রাঙ্গা, পুলিশ সুপার জায়েদুল আলম প্রমুখ।


শামীম ওসমান বলেন, বঙ্গবন্ধুকে হত্যা করার পর বাংলাদেশের মানুষের স্বপ্ন ভেঙ্গে গিয়েছিলো। কিন্তু এখন সেই স্বপ্ন পূরণ করছে তারই কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদের এই দেশকে বাচাঁতে হলে, আমাদের সন্তানদের ভবিষ্যৎ উজ্জ্বল করতে হলে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কণ্যা শেখ হাসিনাকে এই দেশের প্রয়োজন আছে। আপনারা সকলে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।

তিনি বলেন, দেশে ষড়যন্ত্র চলছে-চলবে, আমরা যারা আছি শেখ হাসিনার কর্মী এবং আমাদের বড় ভাই মন্ত্রী সাহেব যারা আছেন। ইনশাআল্লাহ আমরা এই ষড়যন্ত্র মোকাবিলা করবো। আমরা সকলে মিলে একটা সুন্দর বাংলাদেশ গড়ে তুলবো। আমরা সকলেই চাই, আমাদের দেশটা সুন্দর হোক। আজকে এখানে উপস্থিত আছে খোকন সাহা, ভিপি বাদল ও আমি নিজেও বোমা হামলার থেকে বেচেঁ এসেছি।


তিনি আরও বলেন, ঢাকার পার্শবর্তী এলাকা নারায়ণগঞ্জ। কিন্তু এখানে একটি শপিংমল ছিল না। আজ নারায়ণগঞ্জে একটি শপিংমল উদ্বোধন হলো। আমরা চাই নারায়ণগঞ্জের আরও ভালো কিছু হোক। যেখানে মানুষ ভালো কিছু পাবে।

সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য বলেন, আজকে বাঙালি জাতির উৎসবময় দিন। শুভ নববর্ষ। বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের দীর্ঘ সংগ্রামের মধ্য দিয়ে আমরা একটি স্বাধীন রাষ্ট্র পেয়েছিলাম। স্বাধীন রাষ্ট্র পেয়েছিলাম বলেই আজকে বাঙালি তাদের নিজস্ব আত্মপরিচয় পেয়েছে।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার লক্ষ্য হচ্ছে গ্রামকে শহর করা। অনুন্নত এলাকাকে আরো উন্নত করা। নারায়ণগঞ্জ একটি ঐতিহাসিক জায়গা। কিন্তু সেইভাবে উন্নয়ন হয়নি। প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় এখন সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। এরই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জের কর্মক্ষেত্র সহ সার্বিকভাবে উন্নয়ন কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL