1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্নানোৎসবে ৪০ জন পুলিশ সদস্য ডায়রিয়ায় আক্রান্ত - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
মদনগঞ্জে না‌সিম ওসমা‌নের মৃত‌্যুবা‌র্ষিকী‌তে- উজ্জ্বলের উদ্যো‌গে দোয়া ও খাবার বিতরণ রূপগঞ্জে প্রার্থীতার বৈধতা হরিয়েছেন সেলিম প্রধান, পাচ্ছেন না প্রতীক বরাদ্দ টিফিনের টাকায় পথচারীদের শরবত খাওয়াচ্ছে শিক্ষার্থীরা নাসিম ওসমানের ১০ম তম মৃত্যুবার্ষিকী এবং  এলাকাবাসীর জন্য দোয়া ও নেওয়াজ বিতরণ  নাসিম ওসমানের মৃত্যুবার্ষিকীতে -শাহেন শাহ ও রায়হানের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মধ্যনরসিংপুরে আনোয়ার হোসেনের উদ্যোগে দোয়া ও কাঙ্গালী ভোজ নাসিম ওসমানের ১০ম মৃত্যুবার্ষিকী পালন করলো হাবীব কমপ্লেক্স ফেডারেল কমিটি  প্রয়াত সাংসদ নাসিম ওসমানের কবরেদোয়া করলো মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা স্কুল পর্যায়ে গনিত কুইজ পরীক্ষার পুরস্কার বিতরণ অনুষ্ঠান ফরিদপুরের দুই শ্রমিকের হত্যাকারীকে গ্রেফতার করতে না পারাটা রহস্যজনক

স্নানোৎসবে ৪০ জন পুলিশ সদস্য ডায়রিয়ায় আক্রান্ত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের লাঙ্গলবন্দ স্নানোৎসবে দায়িত্ব পালন করতে গিয়ে ৪০ জন পুলিশ সদস্য ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।এদের মধ্যে একজনের অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে ঢাকা পাঠানো হয়েছে।

শনিবার (৯ এপ্রিল) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন জেলা সিভিল সার্জন ডা. মশিউর রহমান।

তিনি জানান, সকালে দায়িত্ব পালনকালে একে একে ৪০ জন ডায়রিয়ায় আক্রান্ত রোগী লাঙ্গলবন্দ থেকে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এদের মধ্যে একজনের অবস্থা খারাপ থাকায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। বাকি ৩৯ জনের মধ্যে ৭ জন এখন ভর্তি আছেন বাকিরা চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। ঠিক কী কারণে এমনটা হয়েছে তা এখনি বলা যাচ্ছে না।

পুলিশ সুপার জায়েদুল আলম জানান, আমরা তো তাদেরকে খাবার সরবরাহ করে থাকি। চিকিৎসকরা জানিয়েছেন ফুড পয়জনিং থেকে হতে পারে এমনটা। হয়তো বাইরের কিছু খেয়ে থাকতে পারেন। সকলেই আপাতত সুস্থ আছেন। একজনের ডায়রিয়া বেশি হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সবাইকে খাবার গ্রহণের ব্যাপারে সতর্ক করা হয়েছে, যেহেতু এটি পানিবাহিত রোগ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL