1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
অনিবন্ধিত মোবাইল চোরাকারবারী চক্রের ৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

অনিবন্ধিত মোবাইল চোরাকারবারী চক্রের ৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৪০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রাজধানীর পল্লবী এলাকা হতে বিভিন্ন ব্র্যান্ডের বিপুল সংখ্যক অনিবন্ধিত মোবাইল ফোন জব্দসহ চোরাকারবারী চক্রের ০৫ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৪।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারা যায় যে, ঢাকা মহানগরীর পল্লবী থানাধীন এলাকায় সরকারি ভ্যাট ও ট্যাক্স ফাকি দিয়ে অনিবন্ধিত ও চোরাই মোবাইল কেনা বেচা হচ্ছে। 

বৃহস্পতিবার (৭ এপ্রিল) প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বিটিআরসি এর প্রতিনিধি সহ উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন ব্র‍্যান্ডের সর্বমোট ২৫৫ টি অনিবন্ধিত মোবাইল ফোন সহ ০৫ জন চোরাই চক্রের সক্রিয় সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা জেলার মোঃ শাহাবুদ্দিন আহম্মেদ (২৬), রাজবাড়ী জেলার মোঃ ওমর ফারুক (৪০), নোয়াখালী জেলার মোঃ আব্দুল আজিজ (২৪), ঢাকা জেলার মোঃ কাওসারুল হক (২৭) ও বরিশাল জেলার মোঃ ফয়সাল হক (৩৬)।

অভিযান চলাকালীন অভিযানস্থলে বিটিআরসি এর প্রতিনিধি দল তাদের নিজস্ব সফটওয়ার ও সার্ভার এর মাধ্যমে যাচাই করে বর্ণিত ২৫৫ টি মোবাইল ফোন অবৈধভাবে চোরাইপথে আমদানিকৃত ঘোষণা করেন। পরবর্তীতে র‌্যাব-৪ এর আভিযানিক দল উক্ত মোবাইল ফোন গুলো জব্দ করে। 

গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা বিগত কয়েক বছর ধরে বিভিন্ন দেশ হতে চোরাই পথে অবৈধভাবে উক্ত মোবাইল ফোন দেশে নিয়ে আসে এবং অনেক ক্ষেত্রে তারা অবৈধভাবে এ্যাসেম্বল করে সরকারের নির্ধারিত রাজস্ব ফাঁকি দিয়ে তা বিভিন্ন জনসাধারণের নিকট বিক্রয় করে প্রচুর মুনাফা করে গ্রাহকদের সাথে প্রতারণা করে আসছিলো। 

উক্ত গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন আইন ও বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন এবং অন্যান্য সহযোগীদের গ্রেফতার করার জন্য গোয়েন্দা নজরদারি অব্যাহত রয়েছে। ভবিষ্যতে এরূপ অসাধু চক্রের বিরুদ্ধে র‌্যাব-৪ এর সাঁড়াশি অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL