1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৩০৩ বোতল ফেনসিডিল ও ৭ কেজি গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

১৩০৩ বোতল ফেনসিডিল ও ৭ কেজি গাঁজাসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৭০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

পৃথক ৬টি অভিযানে নারায়ণগঞ্জ থেকে ১৩০৩ বোতল ফেনসিডিল ও ০৭ কেজি গাঁজাসহ ০৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।   

বুধবার (৬ এপ্রিল) রাতে ও বৃহস্পতিবার (৭ এপ্রিল) সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ ও বন্দর থানা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ০৬টি পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত একাধিক পৃথক অভিযানে ১৩০৩ বোতল ফেনসিডিল এবং ০৭ কেজি গাঁজাসহ ০৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতারকৃতরা হলেন, মোঃ রুবেল হোসেন (২৬), মোঃ পলাশ (২২), মোঃ মমিনুল (৩৫), মোঃ মাসুম (৩২), মোঃ বশির আহমেদ (২২), মোঃ বেলাল হোসেন (৩০), মোঃ আল আমিন (৪২), মোঃ রাজু (৪০) ও মোঃ রহমত উল্লাহ (৫২)। 

উক্ত ০৬টি পৃথক অভিযানসমূহে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০৩টি প্রাইভেটকার, ০১টি মোটর সাইকেল ও ০১টি স্কুটি জব্দ করা হয়।  এছাড়া গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ১১টি বিভিন্ন মডেলের মোবাইল ফোন ও মাদক ক্রয় বিক্রয়ের নগদ ১৫,১১০/- টাকা উদ্ধার করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL