1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক ২২নং ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খান মাসুদ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

নাসিক ২২নং ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন খান মাসুদ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৫৪ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) তৃতীয় নির্বাচনে ২২নং ওয়ার্ডের পরাজিত কাউন্সিলর প্রার্থী খান মাসুদ সকল ভোটাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সোমবার (১৭ জানুয়ারি) তিনি তার ওয়ার্ডবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, ২২নং ওয়ার্ডের ভোটাররা আমার পক্ষে ঘুড়ি প্রতীকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন। আমি নিশ্চিতভাবে বলতে পারি জনগণের ভোটে আমি জীবন জয়ী হয়েছি। কিন্তু ষড়যন্ত্র করে আমার জয়কে ছিনিয়ে নেওয়া হয়েছে।

খান মাসুদ আরও বলেন, আপনারা আমাকে ভোট দিয়ে তা প্রমান করেছেন আমি ব্যাক্তি খান মাসুদকে আপনারা কতটা ভালবাসেন। তাই এর প্রতিদানে আমাকে বিপুল ভোট দিয়েছেন। এজন্য আপনাদের কাছে আমি ঋণী হয়ে থাকবো। আমি বিগত সময়ে যেমন আপনাদের সুখে দুখে পাশে ছিলাম তেমনি আগামী দিনগুলোতেও আপনাদের সেবায় পাশে থাকবো ইনশাআল্লাহ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL