1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন শান্তির নগরী সুপ্রতিষ্ঠিত করতে হাতপাখার বিকল্প নেই-মুফতি মাসুম বিল্লাহ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন শান্তির নগরী সুপ্রতিষ্ঠিত করতে হাতপাখার বিকল্প নেই-মুফতি মাসুম বিল্লাহ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩৯ Time View

সকাল নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী মুফতি মাসুম বিল্লাহ বলেন, উন্নত ও আন্তর্জাতিক মানসম্পন্ন শান্তির নগরী সুপ্রতিষ্ঠিত করতে হাতপাখার বিকল্প নেই । সেই লক্ষ্যে হাতপাখাকে বিজয়ী করুন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ১১ টায় ৪নং ওয়ার্ডে মুফতি মাসুম বিল্লাহ হাতপাখার গণসংযোগকালে উপর্যুক্ত কথা বলেন।

মুফতি মাসুম বিল্লাহ আরও বলেন, আগামীকাল ১২ জানুয়ারি বুধবার দুপুর ১২টায় প্রেস ক্লাব মিলনায়তনে আমাদের নির্বাচনী ইশতেহার ঘোষণা করা হবে, ইনশাআল্লাহ। তিনি সকল সাংবাদিকদের ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সহ-অর্থ সম্পাদক মুহা. তাজউদ্দিন, নির্বাচন পরিচালনা কমিটি সিদ্ধিরগঞ্জ থানার যুগ্ম আহবায়ক মাওলানা শামসুজ্জামান, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোঃ বিল্লাল হোসেন, ৬নং ওয়ার্ডের সমন্বয়ক মুহা. ইব্রাহিম খলিলুল্লাহ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL