1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৬ তারিখ খেলা হবে, খেলা আমরাই জিতবো- শামীম ওসমান - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

১৬ তারিখ খেলা হবে, খেলা আমরাই জিতবো- শামীম ওসমান

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৭৫ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচন উপলক্ষে নির্বাচনী এলাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য এমকেএম শামীম ওসমান এমপি।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে শহরের চাষাড়া বাধন কমিউনিটি সেন্টারে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের এমপি ও আওয়ামীলীগের প্রভাবশালী নেতা একেএম শামীম ওসমান বলেন, ‘নৌকার জন্য আমি এখনো নামি নাই। কাজ করেছি। নৌকার বিপক্ষে যাওয়ার কোনো সুযোগ নেই। তবে আজকে থেকে আনুষ্ঠানিকভাবে নামলাম। আমি মনে করি জয় আমাদের হবে। এ জায়গাটা নৌকার। আমাদের জনগনের কাছে যেতে হবে। শেখ হাসিনার নৌকাকে পাস করাতে হবে। পাস করাবোই। মনে একটা কষ্ট ছিল। আজকে থেকে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে নির্বাচনি প্রচারে পুরোপুরি নামলাম।

তিনি বলেন, নারায়ণগঞ্জ নৌকার ঘাঁটি, এখানে অন্য কোনো খেলার চেষ্টা করবেন না। এটা বঙ্গবন্ধুর নৌকা, এটা শেখ হাসিনার নৌকা, এটা বঙ্গবন্ধু পরিবারের নৌকা।

তিনি বলেন, কলাগাছ না আমগাছ আমাদের দেখার বিষয় না। আমাদের দেখার বিষয় একটাই এটা আমার স্বাধীনতার নৌকা, জাতির পিতার নৌকা, শেখ হাসিনার নৌকা, বঙ্গবন্ধু পরিবারের নৌকা, আমাদের রক্ত দিয়ে গড়া নৌকা। এ নৌকার বাইরে যাওয়ার উপায় নাই। আমরা কোন দেওয়া নেওয়ার বিনিময় করতে আমরা আসি নাই।

নৌকা পাশের বিষয়ে আপনি কতটা আশাবাদী ? জবাবে তিনি বলেন, ‘১৬ তারিখ খেলা হবে। খেলা আমরাই জিতবো।’

শামীম ওসমান বলেছেন, আমার প্রিয় একটা কথা আছে, ভাগ্য যোদ্ধাকে বলছে তুমি ঝড়ের সামনে দাঁড়াতে পারবে না। আর যোদ্ধা বলে আমিই ঝড়। এই ঝড়দের চাপ দেওয়া সম্ভব হবে না।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সভাপতি চন্দন শীল, সেক্রেটারি খোকন সাহা, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি হাসান ফেরদাউস জুয়েল, সভাপতি মোহসিন মিয়া, নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL