1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
কাউন্সিলর প্রার্থী আব্দুল করীম বাবুর বিশাল নির্বাচনী মিছিল - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

কাউন্সিলর প্রার্থী আব্দুল করীম বাবুর বিশাল নির্বাচনী মিছিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৭৯ Time View

সকাল নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ১৭নং ওয়ার্ড এ কাউন্সিলর প্রার্থী আব্দুল করীম বাবুর বিশাল নির্বাচনী মিছিল বের হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) জুম্মার নামাজের পর কাউন্সিলর কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে বাবু বলেন, আজকে আমার এলাকার হাজারো মা বোন প্রমান করে দিয়েছে যে আমি বাবু এক মায়ের সন্তান না হাজারো মায়ের সন্তান, আজকে এই বাবুর বিজয় নিশ্চিত করে দিয়েছেন আপনারা। আমি বিজয়ী হলে আপনাদের প্রতি আমার যে প্রতিশ্রুতি ছিলো যে নির্বাচন এর পরে আমি মা বোনদের জন্য  একটি গার্মেন্টস করে দিবো, সেটা আমি করে দিবো, কারণ বেকারত্ব হচ্ছে একটি অভিশাপ। সেই অভিশাপ থেকে মুক্ত করার জন্যে যুব সমাজ কে আমি কর্মের ব্যবস্থা করে দিবো। আমি যে আপনাদের সন্তান সেটা আপনারা প্রমাণ করে দিবেন আগামী ১৬ জানুয়ারী ভোটের মাধ্যমে। 


এসময় উপস্থিত ছিলেন, এস.বি স্যাটেলাইট ক্যাবল এর ডাইরেক্টর এম.আর.কে রিয়েন, ১৭নং ওয়ার্ড সচিব রিয়াদ হোসেন, এস এম নাসির, আক্তার, মোবারক হোসেন, তানভির সুমন, মোতাহার হোসেন, মোঃ রহিম,আকতার, বিল্লু,সাগর, মামুন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL