1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আসন্ন নাসিক নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনে ৮ জনকে জরিমানা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বিনম্র শ্রদ্ধা ও দোয়া অনুষ্ঠিত। স্বাধীনতা দিবসে শহীদদের প্রতি আজমেরী ওসমানের শ্রদ্ধাঞ্জলী ভুল চিকিৎসায় এক গৃহবধূ নিহত পলাতক চিকিৎসক ও হাসপাতাল কর্তৃপক্ষ আমি সত্যিই হতবাক একেএম সেলিম ওসমান সংসদ সদস্য নারায়ণগঞ্জ ০৫ নবজাতক শিশুর লাশ উদ্ধারের ঘটনায় আসামিদের কোর্টে পেরন রূপগঞ্জে ইমাম সম্মেলনে গাজী গোলাম মূর্তজা মুরুব্বিদের সমর্থনে নির্বাচন করবো হিংসা বিদ্বেষ ছেড়ে সিয়াম সাধনায় ব্রত হওয়ার আহ্বান নারায়ণগঞ্জে সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্টের মতবিনিময়সভা শামীম ওসমা‌নের সুস্থতা কামনায় ক‌বির‌ হে‌সে‌নের উদ্যো‌গে বি‌শেষ দোয়া ভূয়া সিআইডি কর্মকর্তা সেজে একাধিক তরুণীর সাথে প্রতারণা, গ্রেফতার ১

আসন্ন নাসিক নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনে ৮ জনকে জরিমানা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ৩৫ Time View

সকাল নারায়ণগঞ্জ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) তৃতীয় নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনসহ নানা আইন ভঙ্গের কারণে বিভিন্ন প্রার্থীর সমর্থককে ৮টি মামলায় ৮ জনকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। 


বুধবার (৫ জানুয়ারি) সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত  ২৭টি ওয়ার্ডে ০৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট নেতৃত্বে নাসিক নির্বাচনে এই অভিযান পরিচালনা করা হয়। 


অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) রহিমা আক্তার জানান, ২৭ টি ওয়ার্ডে ৯জন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আচারণ বিধি লঙ্গন ও আইন বহির্ভূত কর্মকান্ড নজরদারি করা হচ্ছে। এর মধ্যে বুধবার (৫ জানুয়ারি) কাউন্সিলর প্রার্থীদের বেশ কয়েক জন কর্মী ও সমর্থকদের ২০১৬’ এবং সংশ্লিষ্ট আইন মোতাবেক ৮ টি মামলায় ৮ জনকে ৭ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।


তিনি আরও জানান,  নাসিক নির্বাচনে ২৭ টি ওয়ার্ডে ৯ জন ম্যাজিস্ট্রেটের মধ্য যারা দায়িত্ব পালন করছেন তারা হল নির্বাহী ম্যাজিস্ট্রেট কোহিনুর আক্তার, এস এম রাসেল ইসলাম নুর, মেহেদী হাসান ফারুক, আব্দুল মতিন খান, রুবাইয়া খানম, নুসরাত আরা খানম, সাব্বির আহমেদ ও ফাতেমা তুজ জোহরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL