1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
১৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা ও গণসংযোগ করেন তৈমূর আলম খন্দকার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়। 

১৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা ও গণসংযোগ করেন তৈমূর আলম খন্দকার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৬৮ Time View

সকাল নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী প্রচারণায় নগরীতে জনস্রোত দেখা গেছে। এতে বিএনপিসহ বিভিন্ন দল, শ্রেণী পেশার সর্বস্তরের মানুষ অংশ নিয়েছেন।


বুধবার (৫ জানুয়ারি) বিকেলে নগরীর চাষাঢ়া, আমলাপাড়া, জামতলাসহ ১৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় প্রচারণা ও গণসংযোগ করেন তৈমূর আলম খন্দকার। এতে দলে দলে এলাকাগুলো থেকে লোকজন এসে যোগ দেন।


এদিকে বিভিন্ন এলাকার তৈমূরের আগমনের খবর পেয়ে সকাল থেকেই এলাকাবাসী ফুলের মালা কিনে ও ফুলের পাপড়ি এনে তার জন্য রেখে দেন। তিনি এলাকার আসলেই তাকে ফুলের পাপড়ি ছিটিয়ে ও ফুলের মালা পড়িয়ে বরণ করে নেন। তৈমূর সকলের ভালোবাসার সেই ফুলের মালা এলাকার মুরুব্বিদের পরিয়ে দেন।


প্রতিটি এলাকায় মুরুব্বি, যুবক, নারী, বৃদ্ধ, ছাত্র, কর্মজীবী, রিকশাচালক, শ্রমিক সহ সকলেই তাকে স্বাগত জানায় এবং তার জন্য তার সাথে যুক্ত হয়ে ভোট প্রার্থনা করেন ভোটারদের কাছে। এসময় যারা ভোটার নয় তাদের কাছেও দোয়া চান তারা।


যখন আমলাপাড়া ও জামতলা এলাকায় তৈমূরের মিছিল প্রবেশ করে তখন পুরো এলাকাতেই শুধু তৈমূরের নির্বাচনী প্রতীক হাতির স্লোগান শোনা যাচ্ছিল। এলাকাবাসী এতে উচ্ছাসিত হয়ে ঘর থেকে বেরিয়ে এসে তার সাথে কথা বলেন।


তৈমূর আলম খন্দকার বলেন, আমি অভিভূত।

নির্বাচনের মাঠে নেমে এটাই আমার প্রাপ্তি। আমি সকলের ভালোবাসা পেয়েছি। সবাই আমাকে গ্রহণ করেছে আর আমি তো তাদেরই প্রার্থী। নগরবাসীর জন্য আমি প্রার্থী হয়েছে, তাদের নাগরিক সুবিধা দিতে।

আমি সকলের দোয়া ও ভালোবাসা চাই, সবাই এভাবে আমার পাশে থাকবে বলেই আমি বিশ্বাস করি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL