1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
পুলিশ লাইন্স স্কুলে আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন ও ব‌ই উৎসব অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

পুলিশ লাইন্স স্কুলে আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন ও ব‌ই উৎসব অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স স্কুলে আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন ও ব‌ই উৎসব অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্স স্কুলে আধুনিক বিজ্ঞানাগার উদ্বোধন করেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার)।

এক‌ইসাথে সারা দেশের ন্যায় বছরের প্রথম দিনে ছাত্র ছাত্রীদের মাঝে ব‌ই উৎসব অনুষ্ঠানের মাধ্যমে সরকারি ব‌ই বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। 


ব‌ই উৎসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) ব‌ই বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা শিক্ষা অফিসারসহ স্কুলের সকল শিক্ষক, অভিভাবক, ছাত্র ছাত্রী এবং জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL