1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ফজলুল হক জুয়েলের গণসংযোগ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

৭ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ফজলুল হক জুয়েলের গণসংযোগ

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৩৪ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী মোহাম্মদ ফজলুল হক জুয়েল এর গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি এলাকায় বীর মুক্তিযোদ্ধা মোঃ মাহফুজুল হক এর সুযোগ্য পুত্র মোহাম্মদ ফজলুল হক জুয়েল মিষ্টি কুমড়া মার্কা নিয়ে এ গণসংযোগ করেন।


এসময় ফজলুল হক জুয়েল বলেন, এ পর্যন্ত ৭নং ওয়ার্ডের জনগণ আমার প্রতি যে ভালবাসা দেখাচ্ছে আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। আমি মিষ্টি কুমড়া মার্কা নিয়ে আমার ওয়ার্ডে এসেছি জনগনের সেবা করার জন্য। আমি মনে করি, এই মার্কা আমার না, এটা দল মত নির্বিশেষে সকল জনগণের মার্কা। আমি বিশ্বাস করি, মানুষের যে ভালবাসা আমার প্রতি দেখছি ১৬ই জানুয়ারী আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে আমি বিপুল ভোটে জয়লাভ করতে পারবো।

আমি যদি নির্বাচিত হতে পারি মূলত আমি যে কাজগুলো করবো সেটা হচ্ছে এই ৭নং ওয়ার্ডে জলাবদ্ধতা সমস্যা। আমি জলাবদ্ধতা নিরসনের জন্য স্থানীয় যে মুরুব্বীগণ আছেন তাদের সকলকে সাথে নিয়ে আলাপ আলোচনার মাধ্যমে কিভাবে দ্রæত সমাধান করা যায় ইনশাআল্লাহ আমি জলাবদ্ধতা নিরসন করেই ছাড়বো। আমরা জানি জলাবদ্ধতা নিরসনের জন্য সেনাবাহিনীর তত্বাবধানে একটা কাজ চলমান আছে। সেই কাজ তো চলবেই, ধারাবাহিকতা থাকবেই। পাশাপাশি যত দ্রæত সম্ভব এই কাজ করবো।


জুয়েল আরো বলেন, এই ওয়ার্ডে যুবকদের খেলার জন্য একটা মাঠ প্রয়োজন। আমাদের সকলের জন্য একটা ঈদগাঁ প্রয়োজন। আমি কথা দিচ্ছি, ইনশাআল্লাহ আমি নির্বাচিত হতে পারলে এই ওয়ার্ডে কোনো মাদক ব্যবসায়ী, কোনো চাদাঁবাজ ও কোনো ভূমিদস্যূ থাকতে পারবেনা। আমার মা বোনদের ইভটিজিং করবে এমন কোনো সন্ত্রান এখানে থাকবে না। আমি যদি মানুষের ভালবাসায় নির্বাচিত হতে পারে এই সকল কাজগুলো আমি গুরুত্ব সহকারে করবো এবং এই ওয়ার্ডের গুরুত্বপূর্ন স্থানগুলোতে সিসি ক্যামেরা আওতাভূক্ত করবো।

স্বাভাবিক যে কাজগুলো আছে যেমন জন্ম নিন্ধনের জন্য আমার কাছে এসে কখনো কারো একটি টাকাও খরচ করতে হবে না এটা আমি নিশ্চয়তা দিবো। আমাদের এখানে বিশেষ করে দেখা যায়, রাতের বেলা একটা প্রসূতি মা, বাবা অথবা ভাই বোন অসুস্থ তারা চিকিৎসার জন্য কোথাও যাবে এম্বুলেন্স কিনবা গাড়ী থাকেনা। আমি যদি নির্বাচিত হতে পারি আমার চিন্তা ভাবনা আছে আমি ব্যক্তিগত উদ্যোগে ২৪ ঘন্টার জন্য ২টা এম্বুলেন্সের ব্যবস্থাও করে দিবো।  

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL