1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সদর থানা যুবদলের র‍্যালি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১৯ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বিজয় দিবস উপলক্ষে সদর থানা যুবদলের র‍্যালি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
  • ৫৫ Time View

সকাল নারায়ণগঞ্জ:

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবসে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে শহরে বিশাল র‌্যালির আয়োজন করেছেন নারায়ণগঞ্জ মহানগর সদর থানা যুবদলের নেতৃবৃন্দরা।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) বেলা ১১টায় মহানগর সদর থানা যুবদল নেতা মোঃ জাকির হোসেন সেন্টুর নেতৃত্বে এ র‍্যালি অনুষ্ঠিত হয়।

র‌্যালিতে বেগম জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে যুবদলের নেতাকর্মীদের শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় রাজপথ। তাদের মুখে ছিলো একটাই শ্লোগান মুক্তি মুক্তি মুক্তি চাই, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি চাই। আমার নেত্রী আমার মা, বন্ধি থাকতে দিবো না।

র‍্যালিটি নগরীর দেওভোগ পাক্কা রোড এলাকা থেকে শুরু করে খানপুর হাসপাতাল সড়ক প্রদক্ষিণ করে চাষাঢ়া চত্বরে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে নিহত শহীদদের স্মরণে নির্মিত বিজয়স্তম্ভে ফুল দিয়ে এ শ্রদ্ধা নিবেদন করেন সদর থানা যুবদলের নেতৃবৃন্দরা।

এ সময় র‍্যালিতে আরো উপস্থিত ছিলেন, যুবদল নেতা মো: ইব্রাহিম শেখ, মো: রাজ, মো: লাভলু, শেখ মো: মাইনউদ্দিন, মোতালি হোসেন, মো: জহিরুল ইসলাম সিকু, মো: রুবেল, মো: সোহেল, মো: সুমন, মো: পারভেজ, মো: জসিম, মো: রানা, মো: শফিক, মো: বাবু ও মো: আক্তার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL