1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তৈমূর আলম খন্দকার - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

নাসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন তৈমূর আলম খন্দকার

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
  • ৬৬ Time View

স্টাফ রিপোর্টার (আশিক): নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।


সোমবার (১৩ ডিসেম্বর) তিনি জেলা নির্বাচন কমিশন অফিস থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন।


তবে, তিনি দলের প্রতীক ধানের শীষে নয় স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করবেন। বিষয়টি নিশ্চিত করেছেন নাসিক নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন অফিসার মতিয়ুর রহমান। 

তৈমূর আলম খন্দকার বলেন, জাতির এই অসময়ে আমি কর্তব্য ও দায়িত্ববোধ থেকে নির্বাচনে এসেছি। একে এম সামসুজ্জোহা, জালালউদ্দিন, আলী আহমেদ চুনকা, একে এম নাসিম ওসমান, নাজিম উদ্দিন, কমান্ডার সিরাজুল ইসলাম তারা আজ নেই। আর তাই আমি মনে করি এই নারায়ণগঞ্জবাসীর জন্য আজ আমাকে প্রয়োজন। আজ উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে, তাই আমাকে এখন এখানে প্রয়োজন। জাতীয় রাজনীতি ও নারায়ণগঞ্জের রাজনীতি ভিন্ন। এই শহরের মানুষের বিভিন্ন সমস্যার সমাধান দরকার, নাগরিক সুবিধা দেওয়া নাসিকের দায়িত্ব।


তিনি বলেন, আমি বিআরটিসির চেয়ারম্যান থাকাকালীন কোন ভাড়া বাড়াতে দেইনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ে থাকাকালীন কোন বেতন বাড়াতে দেইনি। অনুরূপভাবে নাসিক আজ ট্যাক্স বাড়িয়ে নগরবাসীকে বিপদে ফেলেছে, আমি এলে কোন ট্যাক্স বাড়তে দেবো না। জীবনের বিনিময়ে হলেও নগরবাসীর চাহিদা পূরণ করবো। নারায়ণগঞ্জে এমপি আছেন মন্ত্রী আছেন, নির্বাচনকে ঘিরে কোনো ধরনের আচরণ-বিধি ভাঙবেন না।


তিনি আরও বলেন, ইভিএম হলো চুরির বাক্স, ভোট ইভিএমে চুরি করবেন না। জনগণ যে রায় দেয় মেনে নেবো। জনগণকে যদি রায় না দেয় তাহলে আমি মানবো। ওবায়দুল কাদেরের সঙ্গে জেল খেটেছি, গুলি জেলের ভয় পাই না। যদি কারচুপি হয় তাহলে নারায়ণগঞ্জ হবে মাগুরা হুঁশিয়ারি দিলাম।


এর আগে রবিবার (১২ ডিসেম্বর) বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক বিএনপি দলীয় সংসদ সদস্য গিয়াসউদ্দিন মনোনয়নপত্র সংগ্রহ করেন। গত ৫ ডিসেম্বর মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন দুই বিএনপি নেতা। তারা হলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল ও সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।


তৈমূর আরও বলেন, নির্বাচন হলো কৌশল। আমার দল আমাকে সাপোর্ট করছে। কে নির্বাচনের মাঠে থাকবে তা সময় বলে দেবে। উত্তরপাড়ার (শামীম ওসমান ও তার সমর্থক) সাথে আমার যোগাযোগ নেই। আমার জনগণ আমার মার্কা। 

প্রসঙ্গত, ১৬ জানুয়ারি নাসিক নির্বাচনে ভোটগ্রহণ হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৫ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই ২০ ডিসেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ও প্রচারণা শুরু ২৮ ডিসেম্বর। নির্বাচনে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ করা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL