ফতুল্লা প্রেস ক্লাবের নবগঠিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন শাওন

স্টাফ রিপোর্টার (আশিক): ফতুল্লা প্রেস ক্লাবের নবগঠিত কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন ফতুল্লা থানা ছাত্রলীগ নেতা সৈয়দ মোঃ শাওন।


রোববার (১২ ডিসেম্বর) বাদ মাগরিব ফতুল্লা প্রেস ক্লাবে সভাপতি আবদুর রহিম, সাধারণ সম্পাদক মোঃ মাসুম ও সাংগঠনিক সম্পাদক আঃ আলিম লিটনের হাতে ফুল দিয়ে নবগঠিত কমিটিকে শুভেচ্ছা জানান শাওন।


এসময় ছাত্রলীগ নেতা শাওনের সাথে উপস্থিত ছিলেন, তূর্য, আলামিন, শাকিল, রায়হান রোমান।


উল্লেখ্য, আবদুর রহিমকে (দৈনিক ডান্ডিবার্তা) সভাপতি ও নিয়াজ মো: মাসুমকে (দৈনিক সোজাসাপটা) সাধারণ সম্পাদক করে ফতুল্লা প্রেস ক্লাবের ২০২১-২০২৩ইং কমিটি গঠন করা হয়েছে। 


শনিবার (১১ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা প্রেস ক্লাবের হলরুমে এই কমিটি ঘোষণা করা হয়। কমিটি সহ-সভাপতি রিয়াদ মো: চৌধুরী (আমাদের নারায়ণগঞ্জ ডটকম), সহ-সভাপতি পিয়ার চাঁন (দৈনিক সচেতন), যুগ্ম সম্পাদক আলামিন প্রধান (দৈনিক যুগান্তর), সাংগঠনিক সম্পাদক আ: আলিম লিটন (দৈনিক অগ্রবানী), অর্থ সম্পাদক শাকিল আহমেদ ডিয়েল (নারায়ণগঞ্জের খবর ডটকম), দপ্তর সম্পাদক মো. বদিউজ্জামান (বিজয় টিভি), প্রচার সম্পাদক মাসুদ আলম (দৈনিক ডান্ডিবার্তা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক হারুন অর রশিদ সাগর (দৈনিক দেশজগত), সদস্য: মো: রাশেদ (দৈনিক ডান্ডিবার্তা), মো: সেলিম হোসেন (নারায়ণগঞ্জের খবর ডটকম), মেহেদী হাসান রাসেল (সিএনএন বাংলা টিভি)।