1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
ফতুল্লা ইউপি নির্বাচন উপলক্ষে ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

ফতুল্লা ইউপি নির্বাচন উপলক্ষে ৯নং ওয়ার্ডে উঠান বৈঠক অনুষ্ঠিত

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৬২ Time View

সকাল নারায়ণগঞ্জ: আসন্ন ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে ৯নং ওয়ার্ড এলাকাবাসীর উদ্যাগে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।


শনিবার (১১ ডিসেম্বর) বিকেলে ফতুল্লা তল্লা আজমেরীবাগ এলাকায় যুবলীগ নেতা জানে আলম বিপ্লব এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও চেয়ারম্যান পদপ্রার্থী খন্দকার লুৎফর রহমান স্বপন।


অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এহসানুল হক নিপু বলেন, জননেত্রী শেখ হাসিনা এ বাংলাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। আপনারা দোয়া করবেন জাতির জনক যে স্বপ্ন দেখেছিলো সোনার বাংলা গড়ার, সেই সোনার বাংলাদেশ তিনি গড়েই ছাড়বেন। আজ শেখ হাসিনার কারণেই আমরা পদ্মা সেতু পেয়েছি, মেট্রোরেল পেয়েছি এখন আবার ফ্লাইওভার পেয়েছি। আর এ ফ্লাইওভারের কারণে আমরা আজ অল্প সময়ের মধ্যে রাজধানীতে যেতে পারছি। তাই আপনাদের অনুরোধ করবো, আগামী নির্বাচনে আপনারা জননেত্রী শেখ হাসিনার পক্ষে থাকবেন। যারা আগুন সন্ত্রাসী করেছে, যারা এদেশটাকে আফগানিস্তান পাকিস্তান বানাতে চায়, নাকি তাদের পক্ষে থাকবেন? এই বিচার আপনাদের কাছেই রেখে গেলাম।
এসময় চেয়ারম্যান পদপ্রার্থী খন্দকার লুৎফর রহমান বলেন, আমি আপ্রাণ চেষ্টা করেছি যাতে আমার ইউনিয়নে গিয়ে কেউ খালি হাতে ফিরে না আসে। আমি রাত ২টার সময়ও মানুষের কাগজে সিগ্নেচার করেছি। আপনারা অনেকেই জানেন, আমাদের এখানে বেশিরভাগ ভাসমান লোক। কেউ খুলনা কেউ রাজশাহীর বাসিন্দা। কেউ মরে গেলে রাতের বেলা লাশটা নিতে হলে চেয়ারম্যান হিসেবে আমার সিগ্নেচ্যার লাগে। অনেকেই রাত ৩টার সময় এ কাগজ নিয়ে গেছেন, আমি রাত ৩টার সময়ই গেইট খুলে সিগ্নেচ্যার দিয়েছি। এই গুনটা আমার আছে। এই গুনের দাবিতেই আমি আপনাদের কাছে অনুরোধ করবো, আগামী ২৬শে ডিসেম্বর দলমত নির্বিশেষে আমাকে একটি করে ভোট দিয়ে এ উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।

অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে যুবলীগ নেতা জানে আলম বিপ্লব বলেন, আমি ফতুল্লাবাসীকে নিয়ে নয়, আমি কথা বলবো এই ৯নং ওয়ার্ডবাসীকে নিয়ে। এলাকাবাসীকে জানতে হবে, নৌকা মার্কাটা কি? নৌকা শুধু উন্নয়নের মার্কা না। নৌকা বঙ্গবন্ধুর মার্কা, নৌকা স্বাধীনতার মার্কা, নৌকা একাত্তরের মার্কা, নৌকা শেখ হাসিনার মার্কা এবং নৌকা আমাদের প্রাণপ্রিয় নেতা শামীম ওসমানের মার্কা।


বিপ্লব আরও বলেন, আজ আপনারা যে এলাকায় বসবাস করছেন নিজের বুকে হাত রেখে জিজ্ঞেস করুন এখানে বড় বড় বিল্ডিং ও ব্যবসা বাণিজ্য সব কিছু করছেন আপনারা। এখানে কি কোনো সন্ত্রাসী, কোনো চাঁদাবাজরা আপনাদের ডিষ্টাব করেন? করেন না। এর কারন হচ্ছে নৌকা মার্কা। তাহলে নৌকাকে আপনারা নির্বাচিত করবেন না তাহলে কাকে নির্বাচিত করবেন? লুৎফর রহমান স্বপন ভাই আমাদের এলাকার জন্য অনেক কাজ করেছেন। তাই আপনাদের কাছে আমার অনুরোধ রইলো আগামী ২৬ ডিসেম্বর তাকে আমরা সবাই ভোট দিয়ে নির্বাচিত করবো। 

এ সময় উঠান বৈঠকে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ওয়ালী মাহমুদ খান, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী ও ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলাম প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL