1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
এলাকাবাসীর ইচ্ছায় নির্বাচন করছি - জমশের আলী ঝন্টু - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

এলাকাবাসীর ইচ্ছায় নির্বাচন করছি – জমশের আলী ঝন্টু

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৪৯ Time View

সকাল নারায়ণগঞ্জ: আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন ১১নং ওয়ার্ড কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী জমশের আলী ঝন্টু।

শনিবার (১১ ডিসেম্বর) বেলা সোয়া ১২টায় নারায়ণগঞ্জ জেলা নির্বাচন কমিশনারের কার্যালয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে তিনি এ মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

এসময় তিনি গণমাধ্যম কর্মীদের বলেন, আজকে আমি খুবই আনন্দিত কারন আমার ওয়ার্ডের ভোটারদের উৎসাহে আমি মনোনয়ন পত্র সংগ্রহ করছি। ওয়ার্ডবাসী আমাকে এতটা ভালোবাসে যার ফলে তাদের অনুরোধে আমাকে এবারের নির্বাচনে অংশগ্রহন করতে হচ্ছে। কারন বিগত প্রায় ৩৬ বছর যাবৎ আমি অত্র এলাকার জনপ্রতিনিধি হিসেবে সাধারন মানুষের সেবা করে আসছি। আমাার পরিবারের চাওয়া পাওয়ার কিছু নেই,মহান আল্লাহ পাক আমাদের অনেক দিয়েছে আমি শুধু এলাকানাসীর সেবক হয়ে কাজ করতে চাই।  আমার পক্ষ থেকে যতটুকু সম্ভব আমি সবসময় চেষ্টা করেছি ওয়ার্ডবাসীর উপকার করার। এবারের নির্বাচনে অংশগ্রহন করার তেমন ইচ্ছে আমার ছিলোনা কিন্তু এলাকাবাসীর ভালোবাসা ও তাদের ইচ্ছায় আমি এবারও নির্বাচনে অংশ নিয়েছি। যতদিন বেঁচে আছি ততদিন ওয়ার্ডবাসীর সেবা করাই আমার জীবনের লক্ষ্য।

এসময় উপস্থিত ছিলেন, আলমাছ মিয়া,মোঃ ফারুক হোসেন, আনোয়ারুল ভূইয়া টিটু, মনিরুজ্জামান শাহীন, শাহাদাত হোসেন, বাবু, মন্টু মিয়া, রাকিব আহমেদ, শামীম হোসেন, ইনজয়, সুজন মিয়া, নাহিদ হোসেন,আঁখি  সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL