1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আমি সব সময় চেষ্টা করেছি আপনাদের সাথে মিলে মিশে কাজ করার জন্য-আইভী - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

আমি সব সময় চেষ্টা করেছি আপনাদের সাথে মিলে মিশে কাজ করার জন্য-আইভী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মেয়র প্রার্থী ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন,  আমি সব সময় চেষ্টা করেছি আপনাদের সাথে মিলে মিশে কাজ করার জন্য। যখনই নেত্রী আমাকে নৌকা দিয়েছে আপনারা আমার পাশে ছিলেন। গত বছরও আপনারা ছুটে এসেছেন এবারো আমাকে সমর্থন দিচ্ছেন। প্রক্ষান্তরে আপনারা নেত্রীর কথা মেনে নিয়ে আমার জন্য কাজ করছেন, অর্থাৎ নেত্রীকে আপনারা সমর্থন দিচ্ছেন। যারা এই সুযোগটা নিলো না আমি মনে করি তারা দলের প্রতি নেত্রীর প্রতি আস্থা প্রকাশ করলেন না। আমাদের দল ভবিষ্যতে যাকে মনোয়ন দিবেন তার পক্ষে কাজ করবো, ইনশাআল্লাহ। 

বুধবার (৮ ডিসেম্বর) বিকালে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

 তিনি আরও বলেন, আমাদের জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই কাকা কথা বলতে গিয়ে আবেগ প্রবন হয়ে গেছে। কারণ বাবু (এমপি নজরুল ইসলাম) তার সকল চেয়ারম্যানদের আমাদের সাথে পরিচয় করিয়ে দিচ্ছে। সে গর্বের সহিত বলছে আমি আমার ইউনিয়নের সকল চেয়ারম্যানদের এখানে নিয়ে এসেছি নৌকাকে পাশ করাতে। সেইখানে হাই কাকা বলতে পারলেন না আমার ইউনিয়নে নৌকা পাশ করেছে বরং নৌকাকে দাবিয়ে রেখে লাঙ্গলকে জিতানো হয়েছে। এর থেকে বড় কষ্ট আর হতে পারে না। 

আইভী বলেন, নারায়ণগঞ্জ শহরে আওয়ামী লীগের পদ-পদবীধারী ও জেলা আওয়ামী লীগের পদ নিয়ে আওয়ামী লীগের  মনোনীত সাংসদ সদস্য হয়েও তারা লাঙ্গলকে নারায়ণগঞ্জে পাশ করাচ্ছে। মধ্যরাতে নাটকীয়ভাবে আওয়ামী লীগের প্রার্থী কাজিম উদ্দিনকে পরাজিত করে সেখানে লাঙ্গলকে ঘোষণা করা হয়, এইটা অনেক লজ্জাজনক আমাদের জন্য। আমরা নারায়ণগঞ্জে এগুলো আর চাইনা।

মেয়র বলেন, অতীতেও নাজমা রহমানের ভোট ছিনতাই করা হয়েছে। নৌকার ব্যালট বাক্স ছিনতাই হয়েছে, আমরা আর তা চাই না। আজকে এই কথা বলতে বাদ্য হয়েছি যেই নৌকা প্রধানমন্ত্রী আমার হাতে তুলে দিয়েছে সেই নৌকা নিয়েও ষড়যন্ত্র করা হচ্ছে, বিভিন্ন ভয় ভীতি দেখানো হচ্ছে। নারায়ণগঞ্জকে অস্থির করা হচ্ছে।

এ সময় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, রুপগঞ্জের তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা বাবলি, আওয়ামী লীগের জাতীয়  পরিষদের সদস্য এড. আনিসুর রহমান দীপু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, এড. আসাদুজ্জামান, মো. সানাউল্লাহ, আব্দুল কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ  আইভী সমর্থিত আওয়ামীলীগের নেতাকর্মীরা।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL