1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিতে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মো রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিতে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মো রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ৯৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে অংশ নিতে মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বাংলাদেশ কল্যাণ পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মো রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা।  রবিবার (৫ডিসেম্বর) দুপুরে জেলা নির্বাচন অফিসারের কার্যালয় থেকে তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

মনোয়নপত্র সংগ্রহ করে মো রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা গণমাধ্যমে বলেন, আমাদের দল (বাংলাদেশ কল্যাণ পার্টি) নির্বাচনী মুখি দল সব সময় নির্বাচন মুখি আছি বলে আজ মনোয়ন পত্র সংগ্রহ করেছি। আমরা মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত রাজনীতি করে আসছি মানুষের কল্যাণের জন্য। 

ভোট নাগরিকের অধিকার যদি সুষ্ঠ নির্বাচন হয় জনগণ ভোট দিবে। নাগরিকের অধিকারকে অক্ষুন্ন রাখার জন্য তাদের দাবি প্রয়োগ করার জন্য আমরা এই নির্বাচনে অংশ গ্রহণ করেছি। আশা করি সরকার একটি সুন্দর সুষ্ঠ নির্বাচনে পরিবেশ করে দিবেন।

এসময় তিনি ইভিএম ভোট সর্ম্পকে বলেন, ইভিএম একটি নতুন পদ্ধতি তাই এটা আমরা ব্যবহার না করলে বুঝতে পারবো না এটার ভালো মন্দ দিকটা। এখন এটা নিয়ে কিছু বলা ঠিক হবেনা। নির্বাচন দেখি তারপর বলা যাবে ভালো হবে না খারাপ হবে।

উল্লেখ্য, গত ৩০ নভেম্বর নাসিক নির্বাচনের তফসিল ঘোষণা করে ইসি। তফসিল অনুযায়ী, আগামী ১৫ ডিসেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ। ভোটগ্রহণ হবে আগামী বছরের ১৬ জানুয়ারি। এই নির্বাচনে ইতোমধ্যে সরকারি দল আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

গত সিটি নির্বাচনে বিএনপি নেতা সাখাওয়াত হোসেন খানকে বিপুল ভোটের ব্যবধাবে পরাজিত করেছিলেন নৌকার প্রার্থী ডা. আইভী। এবারের নির্বাচনেও বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করেছেন তিনি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL