স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আনসার ভিডিপির বর্ণাঢ্য পতাকা প্রদক্ষিণ র‍্যালি।

সকাল নারায়ণগঞ্জঃ

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী বণার্ঢ্য ও যথাযোগ্য মর্যাদায় উদ্যাপন (২৬ শে মার্চ ২০২১ খ্রি: থেকে ১৬ ডিসেম্বর ২০২১ খ্রি: পর্যন্ত) উপলক্ষ্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কতর্ৃক বিভিন্ন সময়ে বিভিন্ন কর্মসূচির আয়োজন করা হয়। এরই ধারাবাহিকতায় বাহিনীর সদর দপ্তর, একাডেমী, রেঞ্জ ও ৪২ টি ব্যাটালিয়ন এবং ৬৪ টি জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের তত্ত্বাবধায়নে ৫০ জন বিভিন্ন পদবীর কর্মকর্তা/কর্মচারী, আনসার ব্যাটালিয়ন সদস্য, সাধারণ আনসার ও ভিডিপির সদস্যদের অংশগ্রহণে ১ ডিসেম্বর ২০২১ খ্রি: ১০:০০ ঘটিকায় একযোগে সারাদেশে ৫০ টি জাতীয় পতাকা বহন করে পতাকা ৫০ মিনিট ব্যাপী একটি পতাকা প্রদক্ষিণ র‍্যালি আয়োজন করার পরিকল্পনা গ্রহণ করা হয়। 


এ প্রেক্ষিতে, ১ ডিসেম্বর ২০২১ খ্রি: নারায়ণগঞ্জ জেলার সম্মানিত জেলা প্রশাসক, জনাব মোস্তাইন  বিল্লাহ, সম্মানিত পুলিশ সুপার, জনাব মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার), অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক), জনাব মোহাম্মদ শামীম বেপারী  এবং জেলা কমান্ড্যান্ট, আনসার ও ভিডিপি, জনাব মো: আলমগীর শিকদার (বিভিএম) সহ আনসার ও ভিডিপি, নারায়ণগঞ্জের সার্কেল অ্যাডজুট্যান্ট,বিভিন্ন উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক/প্রশিক্ষিকা, বিভিন্ন পদবীর আনসার সদস্যবৃন্দ উক্ত র‍্যালিতে অংশগ্রহণ করেন। এছাড়াও একটি সুসজ্জিত মোটরযান দল ও ব্যান্ডদল র‍্যালিতে অংশগ্রহণ করে।


উক্ত র‍্যালিটি বণার্ঢ্য ও আনন্দ মুখর পরিবেশে জেলা প্রশাসকের  কার্যালয়, নারায়ণগঞ্জ থেকে শুরু করে চাষাড়া মোড় হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়, নারায়ণগঞ্জে এসে শেষ হয়।