1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মিরপুর থেকে ২ জন অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪ - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

মিরপুর থেকে ২ জন অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

রাজধানীর মিরপুর মডেল থানাধীন এলাকা হতে ০২ জন অপহরনকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।


প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ২৯ নভেম্বর রাত আনুমানিক ৮ টার সময় সাভার থানাধীন বলিয়াপুর এলাকা হতে ভিকটিমকে ধৃত আসামীদ্বয়সহ অজ্ঞাতনামা ১৫/২০ জন মিলে অপহরন করে নিয়ে যায়। তারা মুক্তিপন হিসেবে ভিকটিমের স্ত্রীর কাছে ২ লক্ষ টাকা দাবি করে। ভিকটিমের স্ত্রী টাকা দিতে দেরি হওয়ায় ভিকটিমকে আটক রাখিয়া ব্যাপক ভাবে মারপিট করিয়া গুরুতর রক্তাক্ত জখম করে। এমনকি তাকে প্রানে মেরে ফেলবে বলে হুমকি দেয়। 


পরবর্তীতে ভিকটিমের স্ত্রী টাকা নিয়ে হাজির হলে তাকে মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত অনুমান আড়াইটার সময় ছেড়ে দেয়। অতপর সমুদয় বিষয়টি উল্লেখ করে ভিকটিম র‌্যাব-৪ অধিনায়ক বরাবরে একটি অভিযোগ দাখিল করে। 


প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি গোয়েন্দা দল অপহরণচক্রটিকে গ্রেফতারে ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩০ নভেম্বর) দুপুর  আড়াইটার সময় ঢাকা মহানগরীর মিরপুর মডেল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে অপহরনকারীদ্বয়কে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত অপহরণকারীরা হলেন, মোঃ সুমন শেখ @ খোকন (৩৫), জেলা-গোপালগঞ্জ ও মোঃ রাজু (২৫), জেলা-ভোলা। আসামীদ্বয়দেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণের বিষয়ে সত্যতা স্বীকার করেছে। 


জিজ্ঞাসাবাদে আরও জানা যায় যে, তারা সংঘবদ্ধ হয়ে মোটা অংকের টাকা লাভের আশায় নিরীহ এবং সরল মানুষদেরকে টার্গেট করে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে তারা এহেন কাজ করে আসছে। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপহরনকারীর বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL