1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১ ডিসেম্বর, ২০২১
  • ৫০ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া বাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে ৩০০ বোতল ফেন্সিডিলসহ ২ জন মাদক পাচারকারীকে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 


বুধবার (১ ডিসেম্বর) সকালে চেকপোষ্ট স্থাপন করে বিভিন্ন পরিবহন তল্লাশীর এক পর্যায়ে কুমিল্লা থেকে আগত ঢাকা অভিমুখী একটি পিকআপ তল্লাশী করে তাদেরকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃতরা হলেন,এ মোঃ রবিন মিয়া (২২) এবং মোঃ আলমগীর মিয়া (২০)। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।
বুধবার (১ ডিসেম্বর) বিকালে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি মোঃ রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ রবিন মিয়া নারায়ণগগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন বালিয়াপাড়া এলাকার আঃ হামিদের ছেলে এবং অপর আসামী মোঃ আলমগীর মিয়া কিশোরগঞ্জ জেলার কিশোরগঞ্জ সদর থানাধীন জিকুরজোরা এলাকার মৃত হেলাল মিয়ার ছেলে। গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক পাচার কারী। 


তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে পিকআপযোগে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

 
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। 


গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL