1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
হকার জুবায়ের হত্যাকাণ্ডের ঘটনায় ইকবাল গ্রেফতার হলেও, গ্রেফতার হচ্ছেনা মাস্টারমাইন্ড আসাদ! কেন? - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

হকার জুবায়ের হত্যাকাণ্ডের ঘটনায় ইকবাল গ্রেফতার হলেও, গ্রেফতার হচ্ছেনা মাস্টারমাইন্ড আসাদ! কেন?

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৩৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে হকারদের দুই পক্ষের  সংঘর্ষে  জুবায়ের নামে এক হকার নিহত হয়েছেন। নিহত হকার জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার আমজাদ হোসেনের ছেলে।


গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নগরীর বঙ্গবন্ধু সড়কের সাধুর পৌল গীর্জার সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 


পুলিশ জানায়, ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার স্বপন ও সাঈদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। দ্বিতীয় দফায় এক পক্ষ বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এসময় জুবায়ের নামে এক হকার গুরুতর আহত হন। আহত জুবায়েরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর রাত ৮টার দিকে তিনি মারা যান।


শুক্রবার (১৬ অক্টোবর) হকার ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, হকার নেতা আসাদ হকারদের কাছ থেকে চাঁদা তুলে। আসাদের সালা ইকবাল সেই চাঁদার টাকা তুলতে গিয়ে হকারদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে এই ঘটনা ঘটে। পরে আসাদের সালা ইকবাল নিহত জুবায়েরকে ছুরিকাঘাত করে। ইকবালের সাথে চাষাড়া ও গলাচিপার একদল গ্রুপ জড়িত। হকার নেতা আসাদ বিভিন্ন নামধারী নেতাদের নাম বিক্রি করে এই চাঁদাবাজী করে। কিন্তু এখনো গ্রেফতার হয়নি আসামিরা। 


তথ্যসূত্রে জানা যায়, রহিম মুন্সী আসাদকে বাচাঁতে হকারদের কাছ থেকে চাঁদা তুলছে। এছাড়াও গ্রেফতারকৃত ইকবালের পরিবার হকারদের কাছ থেকে চাঁদা তুলছে। নিরহ হকারদের দাবী তারা চাঁদাও তুলবে আবার হত্যাও করবে এ কেমন বিচার।


এছাড়াও কালাম চাষাড়া সোনালী ব্যাংকের নিচে থেকে হকার্স মার্কেট পর্যন্ত কাঠের খাট বসিয়ে সেখান চাঁদা তুলে আসাদকে দেয় বলেও অভিযোগ পাওয়া গেছে। 
এই বিষয়ে তদন্ত করে তাদেরকে আইনের আওতায় আনা হোক।


গত ২৬ অক্টোবর র‍্যাব-১১ হত্যাকাণ্ডের মূল আসামী ইকবালকে গ্রেফতার করে৷ কিন্তু মাস্টারমাইন্ড হকার নেতা আসাদ ও অন্যান্য আসামিদেরকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে নিরহ হকারের পরিবার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL