ফ্যাক আইডি খুলে খাঁন মাসুদের বিরুদ্ধে অপপ্রচার

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২২নং ওয়ার্ডের সম্ভ্যাব্য কাউন্সিলর পদপ্রার্থী যুবলীগ নেতা খান মাসুদকে নিয়ে একটি মহল সামাজিক যোগাযোগ মাধ্যমে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালাচ্ছে।  ফেসবুকে ফ্যাক আইডির মাধ্যমে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। একটি সংঘবদ্ধ চক্র।  


আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে খান মাসুদকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতেই এমন ষড়যন্ত্র করছেন তার প্রতিপক্ষ প্রার্থীরা এমনই দাবী করেছেন তিনি। এজন্য খান মাসুদ তার নিজস্ব ফেসবুক পেজে অপপ্রচারকারীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করবেন বলেও উল্লেখ করেন। 


খান মাসুদ তার ফেসবুক পেজে উল্লেখ করেন,আমি বন্দর খানবাড়ী এলাকার কৃতি সন্তান। বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। বর্তমানে জেলা যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনে সেবার মানুষিকতা নিয়ে জনকল্যানে কাজ করেছি। করোনাকালীন সময়ে ঘরবন্ধী মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌছে দিয়েছি। মানুষের সুখে-দুঃখে সবসময় পাশে থাকার চেষ্টা করেছি।

আমি পরিবর্তনের অঙ্গীকার নিয়ে এবার আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে জনগনের সমর্থণ নিয়ে ২২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী হতে ইচ্ছা পোষন করছি। গনতান্ত্রিক প্রক্রিয়ায় যে কেউ জনপ্রতিনিধি হবার বাসনা থাকতেই পারে। জনগনই আমাকে অনেক সমর্থণ করছে। ইদানিং আমার প্রতিপক্ষরা আমার জনপ্রিয়তায় ইর্ষাম্বিত হয়ে ফেসবুকে ফ্যাক আইডির মাধ্যমে আমাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করতে ষড়যন্ত্র করে বেরাচ্ছে। আমি এমন অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। পাশাপাশি খুব দ্রুত আইনী ব্যবস্থা গ্রহন করব।