যে হাতে সিল মারতে আসবে সে হাত রেখে যেতে হবে- অতি: পুলিশ সুপার

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমির খসরু বলেছেন, আমাদের দক্ষ পুলিশ সুপারের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার বন্দর ও রূপগঞ্জ উপজেলায় সদ্য অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ সুষ্ঠু ও  সুন্দর  হয়েছে। ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমরা কাউকে ছাড় দেইনি। বন্দরে অনুষ্ঠিত নির্বাচনে কাউকে সিল মারতে দেওয়া হয়নি। সোনারগাঁও নির্বাচনও হবে অবাধ নিরপেক্ষ। যে হাতে সিল মারতে আসবে সে হাত রেখে যেতে হবে। আমাকে সোনারগাঁ নির্বাচনের দায়িত্ব দেওয়া হয়েছে।


বুধবার (২৪ নভেম্বর) বিকেল ৪টায় বন্দর থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরও বলেন, সরকারের প্রথম শ্রেণীর একজন গেজেট অফিসার, একজন পুলিশ পরিদর্শক ও একজন উপ-পরিদর্শককে কিভাবে কুপিয়েছে। আমরা কাউকে ছাড় দেব না সে যে দলের হোক। যারা রাষ্ট্রের প্রজাতন্ত্রের প্রথম শ্রেণীর কর্মকর্তাকে হাত তুলতে পারে সে চেয়ারে বসে জনগনের সেবা করতে পারে না। আপনি প্রতিদ্বন্ধীতা করে আরেক জনের সাথে জিতে আসবেন এ নৈতিকতা মনোভাব না থাকলে আপনি কেন নির্বাচন করবেন। মাস্তানী ও পেশী শক্তি রাজনীতি দিন শেষ।


বন্দর থানার ওসি দীপক চন্দ্র সাহা সভাপতিত্বে ওপেন হাউজ ডে সভায় বক্তব্য রাখেন, বন্দর থানার পুলিশ পরিদর্শক তদন্ত মহসিন, ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২ নং ওয়ার্ড কাউন্সিলর সুলতান আহাম্মেদ, বন্দর ফাঁড়ি ইনচার্জ পুলিশ পরিদর্শক সঞ্জয় কুমার সাহা প্রমুখ।