1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দ্বিতীয় দিন শেষ হল না:গঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম - সকাল নারায়ণগঞ্জ
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:০০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

দ্বিতীয় দিন শেষ হল না:গঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল নিয়োগ কার্যক্রম

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৮৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

দ্বিতীয় দিন শেষ হল নারায়ণগঞ্জ জেলা পুলিশ লাইন্সে ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ কার্যক্রম। গতকাল মঙ্গলবার (১৬ নভেম্বর) শারীরিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ আজ বুধবার দৌড়, পুশ‌আপ, লং জাম্প ও হাই জাম্প পরীক্ষায় অংশগ্রহণ করেন। 


এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ আগামীকাল বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দৌড়, ড্র্যাগিং, রোপ ক্লাইম্বিং পরীক্ষায় অংশগ্রহণ করবেন। উক্ত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণ অতঃপর লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবেন। পরীক্ষার ফলাফল নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে জানিয়ে দেয়া হবে। 


সম্পূর্ণ স্বচ্ছতা এবং মেধা ও যোগ্যতার ভিত্তিতে পুলিশ হেডকোয়ার্টার্সের নিয়োজিত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করছেন। 


নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম (বার) সভাপতি হিসেবে পুরো নিয়োগ প্রক্রিয়া তদারকি করছেন। 


শুরু থেকেই নিয়োগের সকল কার্যক্রম ভিডিও রেকর্ডিং, স্থির চিত্র এবং ড্রোন ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে। তদুপরি কেউ যদি নিয়োগে প্রতারণার মাধ্যমে কোন প্রার্থীকে আর্থিক লেনদেনে উৎসাহিত করে বা অপপ্রচার চালায়, সে সম্পর্কে জেলা পুলিশের ফেসবুক পেজে ম্যাসেজের মাধ্যমে তথ্য দিয়ে সহায়তা করুন। তথ্যদাতার নাম পরিচয় গোপন রাখা হবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL