1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
আলমগীর হোসেনের মৃত্যুতে সাবেক এমপি গিয়াসউদ্দিনের শোক - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০২ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

আলমগীর হোসেনের মৃত্যুতে সাবেক এমপি গিয়াসউদ্দিনের শোক

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৪৮ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

সিদ্ধিরগঞ্জ প্রগতি সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের সাবেক সদস্য মোঃ আলমগীর হোসেনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন নারায়নগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মুহাম্মদ গিয়াসউদ্দিন।


সোমবার এক শোকবার্তায় তিনি উল্লেখ করেন, মরুহম আলমগীর হোসেনের মৃত্যুতে আমি গভীর শোকাহত। ব্যাক্তিগতভাবে তার সাথে ছিলো আমার গভীর সুসম্পর্ক।  

তার মৃত্যুতে আমরা একজন সমাজসেবক ও শিক্ষানুরাগীকে হারালাম। আমি মহান আল্লাহর দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার যেন এ শোক সইতে পারে সেজন্য দোয়া কামনা করছি।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL