বন্দরে গোলাম সারোয়ারের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, মিলাদ ও দোয়া ও শীতবস্ত্র বিতরণ

সকাল নারায়ণগঞ্জঃ

বন্দরে প্রয়াত আওয়ামীলীগ নেতা গোলাম সারোয়ারের ষষ্ঠ মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা, মিলাদ ও দোয়া এবং শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৫ নভেম্বর) ২২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে এ আয়োজন করা হয়।  


সেচ্ছাসেবক লীগ নেতা মুজাহিদ সরকার জনির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা চেয়ারম্যান এম এ রশীদ, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের নারায়ণগঞ্জ জেলার সভাপতি ফরিদা আক্তার, নগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূইয়া সাজনু, মহানগর আওয়ামী লীগের সদস্য জালাল উদ্দিন জালু, মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধান, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু।


সঞ্চালনায় ছিলেন, আব্দুল খালেক ও সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, রাকিবুল হাসান রাকিব।


এসময় চেয়ারম্যান এম এ রশীদ বলেন, গোলাম সারোয়ার এমন একজন নেতা ছিলেন যার কথা বলে শেষ করা যাবে না। আমি সবার কাছে তার জন্য দোয়া চাই। তিনি তার কাজের মধ্য দিয়ে আমাদের মাঝে বেঁচে থাকবেন।


এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি মানিক শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জয়, দপ্তর সম্পাদক ইমরানুর রশীদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সহ আইন বিষয়ক সম্পাদক সজীব মোল্লা, কার্যকরী সদস্য জসিম খন্দকার, সুমন, নাদিম, সোহাগ, বাবুল দেওয়ান, আফসার, ১০ নং ওয়ার্ডের আতিফ আসলাম, ১২ নং ওয়ার্ডের সাগর, শাকিল, বাপ্পী, আরিফ, জাহাঙ্গীর, চন্দন, ২০ নং ওয়ার্ডের আব্দুল খালেক, চান্দু সুমন, ফতুল্লার নোমান আহমেদ অর্ক, ২৩ নং ওয়ার্ডের পিয়াস কবির মৃধা, শাওন, সিজার, ২৪ নং ওয়ার্ডের পাপ্পু, মোমেন, সাজিদ, ২৫ নং ওয়ার্ডের সোহেল, সাউদ, সবুজ, পিন্টু, আয়োজনে ছিলেন মুজাহিদ সরকার জনি, আব্দুল খালেক, রাকিব, আরমান, পাপ্পু, ইউনুছ গাজী, মকবুল, নাজনা আক্তার, নীলাচল প্রমুখ। এতে মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুস্মিত, সদস্য তোহা, মুন্না প্রমূখ।