1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
মরহুম ইসমাইল হোসেন মুরুব্বির ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত পবিত্র ঈদুল ফিতর উপল‌ক্ষে না’গঞ্জ ইউনেস্কো ক্লাবের বস্ত্র বিতরণ 

মরহুম ইসমাইল হোসেন মুরুব্বির ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১ নভেম্বর, ২০২১
  • ৫১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

বাংলাদেশ আন্তঃজিলা ট্রাক চালক ইউনিয়ন ( বি-১৬৬৫) এর প্রতিষ্ঠিতা সাধারন সম্পাদক মরহুম ইসমাইল হোসেন মুরুব্বির ১৩তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১ নভেম্বর) বিকাল ৩টায় বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক শ্রমিক ইউনিয়ন, পাগলা শাখার কার্যালয়ের সামনে এই স্মরণ সভার আয়োজন করা হয়।


স্মরণ সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আন্তঃ জিলা ট্রাক চালক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি ও জাতীয় শ্রমিকলীগ, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শ্রমিক নেতা কাওসার আহম্মেদ পলাশ । বাংলাদেশ আন্তঃজিলা ট্রাকচালক শ্রমিক ইউনিয়নের বিভিন্ন শাখার ও শ্রমিক নেতা পলাশের প্রতিষ্ঠিত শ্রমিক সংগঠনগুলোর নেতাকর্মীসহ সাধারণ শ্রমিকরা সভায় উপস্থিত ছিলেন।


সভায় মরহুম ঈসমাইল হোসেন মুরুব্বির বিভিন্ন কর্মকাণ্ডের স্মৃতি চারন করে বক্তব্য রাখেন শ্রমিক ফেডারেশন, মালিক সমিতি এবং আন্তঃজিলা (বি- ১৬৬৫) ও বিভিন্ন বেসিক ইউনিয়নের নেতৃবৃন্দ।


সভা শেষে মরহুম ঈসমাইল হোসেন মুরুব্বির স্মরনে এবং শ্রমিক নেতা পলাশের শারীরিক সুস্থতা কামনায় বিশেষ মুনাজাত করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL