সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে চার মাদক  ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 


মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া এলাকায় অভিযানে ২৯২ বোতল ফেনসিডিলসহ মো. জাহাঙ্গীর (৪৪) ও ১৯৬০ পিস ইয়াবাসহ মো. সুমন (৩৫) নামক ২জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।


গ্রেফতারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন বসন্তপুর এলাকার মৃত আরজ মিয়া এর ছেলে এবং অপর আসামী মোঃ সুমন একই এলাকার মৃত আঃ খালেক এর ছেলে।


একই দিন মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় পৃথক অভিযানে ১৪ কেজি গাঁজাসহ আরও ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, লিমন আহম্মেদ রাব্বি (২১) ও মোঃ রাশেদুল ইসলাম (২৮)।ষগ্রেফতারকৃত আসামীদের দখল হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। 


গ্রেফতারকৃত আসামী লিমন আহম্মেদ রাব্বি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন মুকসুদপুর এলাকার রবিউল ইসলাম লাবু এর ছেলে এবং অপর আসামী মোঃ রাশেদুল ইসলাম নওগাঁ জেলার সাপাহার থানাধীন প্রফেসরপাড়া এলাকার মোঃ হাফিজ উদ্দিন এর ছেলে।


প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। 
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।