1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৯ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয়

সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জের সোনারগাঁও ও সিদ্ধিরগঞ্জে পৃথক অভিযানে চার মাদক  ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। 


মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন মোগড়াপাড়া এলাকায় অভিযানে ২৯২ বোতল ফেনসিডিলসহ মো. জাহাঙ্গীর (৪৪) ও ১৯৬০ পিস ইয়াবাসহ মো. সুমন (৩৫) নামক ২জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।


গ্রেফতারকৃত আসামী মোঃ জাহাঙ্গীর কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন বসন্তপুর এলাকার মৃত আরজ মিয়া এর ছেলে এবং অপর আসামী মোঃ সুমন একই এলাকার মৃত আঃ খালেক এর ছেলে।


একই দিন মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোড এলাকায় পৃথক অভিযানে ১৪ কেজি গাঁজাসহ আরও ২ জন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন, লিমন আহম্মেদ রাব্বি (২১) ও মোঃ রাশেদুল ইসলাম (২৮)।ষগ্রেফতারকৃত আসামীদের দখল হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করা হয়। 


গ্রেফতারকৃত আসামী লিমন আহম্মেদ রাব্বি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানাধীন মুকসুদপুর এলাকার রবিউল ইসলাম লাবু এর ছেলে এবং অপর আসামী মোঃ রাশেদুল ইসলাম নওগাঁ জেলার সাপাহার থানাধীন প্রফেসরপাড়া এলাকার মোঃ হাফিজ উদ্দিন এর ছেলে।


প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল, ইয়াবা ও গাঁজা পরিবহন করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের এলাকায় সরবরাহ করে আসছিল। 
মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL