1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সাংগঠনিক পক্ষ'২০২১ উপলক্ষে মহিলা পরিষদের কর্মী সভা - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা

সাংগঠনিক পক্ষ’২০২১ উপলক্ষে মহিলা পরিষদের কর্মী সভা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৩৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

“কোভিড-১৯ এর চ্যালেঞ্জ মোকাবিলা করি, নারী আন্দোলনকে অগ্রসর করি”- এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার শহর কমিটির উদ্যোগে সাংগঠনিক পক্ষ’২০২১ উপলক্ষে এক কর্মী সভা সংগঠন কার্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। 


সভাপতিত্ব করেন শহর সভাপতি সাহানারা বেগম। করোনা মহামারীর পরিস্থিতিতে সাংগঠনিক কার্যক্রম পরিচালনায় সংগঠকের ভুমিকা এবং নারী ও শিশুকে যৌন হয়রানি, নির্যাতন, ধর্ষণ, হত্যা প্রতিরোধে সম্মিলিত প্রয়াস বিষয়ে আলোচনা করেন জেলার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় সহ-সভাপতি আনজুমান আরা আকসির, জেলার ভারপ্রাপ্ত সভাপতি ও কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক রীনা আহমেদ, সংগঠন সম্পাদক প্রীতিকনা দাস, শহর সাধারন সম্পাদক শোভা সাহা, সদস্য নীলা আহমেদ প্রমুখ। 


বক্তারা বলেন- এই কঠিন পরিস্থিতিতে সাংগঠনিক কার্যক্রম, নির্যাতন প্রতিরোধ কার্যক্রম একদিনের জন্যও থেমে থাকে নি। নানা কৌশল অবলম্বন করে কর্মসূচি পালন করা হয়েছে। সকল শ্রেণীর সদস্য ও ব্যক্তি নানাভাবে সাহায্য করেছেন, এজন্য সকলকে ধন্যবাদ জানাই। এভাবেই আমরা সাংগঠনিক পক্ষসহ সকল কর্মসূচি সফল করতে চাই।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL