1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
দোকান বসানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক হকারের মৃত্যু হলেও এখনো গ্রেফতার হয়নি আসামিরা - সকাল নারায়ণগঞ্জ
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে শরবত বিতরণ রূপগঞ্জে সর্বজনীন পেনশন স্ক্রিম সংক্রান্ত অবহিতকরণ মতবিনিময় সভা অনুষ্ঠিত  চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২

দোকান বসানোকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এক হকারের মৃত্যু হলেও এখনো গ্রেফতার হয়নি আসামিরা

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ২৫ অক্টোবর, ২০২১
  • ১৮৩ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

স্টাফ রিপোর্টার (আশিক):

নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ফুটপাতে হকারদের দুই পক্ষের  সংঘর্ষে  জুবায়ের নামে এক হকার নিহত হয়েছেন। নিহত হকার জুবায়ের ফতুল্লার উত্তর মাসদাইর এলাকার আমজাদ হোসেনের ছেলে।


গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) নগরীর বঙ্গবন্ধু সড়কের সাধুর পৌল গীর্জার সামনে ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 


পুলিশ জানায়, ফুটপাতে দোকান বসানোকে কেন্দ্র করে হকার স্বপন ও সাঈদুলের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রুপ নেয়। দ্বিতীয় দফায় এক পক্ষ বহিরাগত সন্ত্রাসীদের সঙ্গে নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এসময় জুবায়ের নামে এক হকার গুরুতর আহত হন। আহত জুবায়েরকে ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়ার পর রাত ৮টার দিকে তিনি মারা যান।


শুক্রবার (১৬ অক্টোবর) হকার ও আশেপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, হকার নেতা আসাদ হকারদের কাছ থেকে চাঁদা তুলে। আসাদের সালা ইকবাল সেই চাঁদার টাকা তুলতে গিয়ে হকারদের সাথে বাকবিতন্ডার এক পর্যায়ে এই ঘটনা ঘটে। পরে আসাদের সালা ইকবাল নিহত জুবায়েরকে ছুরিকাঘাত করে। ইকবালের সাথে চাষাড়া ও গলাচিপার একদল গ্রুপ জড়িত। হকার নেতা আসাদ বিভিন্ন নামধারী নেতাদের নাম বিক্রি করে এই চাঁদাবাজী করে। কিন্তু এখনো গ্রেফতার হয়নি আসামিরা।

 
হকার নেতা আসাদ ও তার সালা ইকবাল সহ আসামিদেরকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছে নিরহ হকারের পরিবার।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL