সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট ও দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের বিরুদ্ধে মানববন্ধন

সকাল নারায়ণগঞ্জঃ

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট ও দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রের বিরুদ্ধে সম্প্রীতি ও শান্তির পক্ষে গণমানুষের নেত্রী  নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী’র আহবানে  নারায়ণগঞ্জ  প্রেসক্লাব থেকে ৪নং ডি আই টি পর্যন্ত শান্তিপূর্ন  মানববন্ধন কর্মসূচি  অনুষ্ঠিত হয়। 


শনিবার (২৩ অক্টোবর) দেশ বিরোধী সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে ২নং রেলগেইটস্থ জেলা ও মহানগর আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জেলা আওয়ামীলীগের এই মানববন্ধনে বক্তব্য রাখেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।


এসময় মানববন্ধনে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমরা জানি আমাদের নারায়ণগঞ্জের ঐতিহ্য একসাথে বসবাস করার ঐতিহ্য। একসাথে আমরা হাসবো খেলবো কান্না করবো আনন্দ করবো আমরা একে অন্যের ধর্মের প্রতি সহনশীল থাকবো এটাই আমাদের দল শিক্ষা দিয়েছে। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ কখনও সম্পদায়িক চেতনায় বিশ্বাসী নয়। বঙ্গবন্ধুর আওয়ামী লীগ অসম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী হয়ে সোনার বাংলা গড়ার চেষ্টা করেছে এই দেশ এই ভূখন্ড দিয়েছে।

তার কন্যা শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী হয়ে বাংলাদেশ বিনির্মাণ করছেন। সেই বাংলাদেশ বিনির্মাণের সুনাম যখন দেশ বিদেশ ছড়িয়ে পড়েছে তখন একটি কুচক্রী মহল ইচ্ছা করে বাংলার জনগণকে প্রতিহত করার জন্য হিন্দু মসুলমানের সম্প্রীতি নষ্ট করে দাঙ্গা লাগানোর চেষ্টা করছে।


তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে একদম সমানভাবে প্রাধান্য দিয়ে কাজ করে থাকি। পূজার সময়ে সিটি কর্পোরেশন অত্যন্ত তৎপরতার সাথে কাজ করে থাকে।

খ্রিস্টানদের বড় দিনের সময় বিভিন্ন কাজ করে থাকে। সম্প্রীতির শহর নারায়ণগঞ্জ। আমাদের শেষ ঠিকানাতেও আমরা একসাথে। সেই সম্প্রীতির জায়গা আমরা কাউকে বিশৃঙ্খলা করতে দিবো না। আর যারা সম্প্রীতির কথা বলে এই নারায়ণগঞ্জে জাতীয় স্বার্থকে বাদ দিয়ে ব্যক্তি আইভীকে নিয়ে রাজনীতি করেন তাদেরকে ধিক্কার জনাই।


এসময় মানববন্ধনে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ, আব্দুর কাদির, জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দীপু, সাবেক সফল ১৪ নং ওয়ার্ডের প্যানেল মেয়র ও কাউন্সিলর মনিরুজ্জামান মনির সহ জেলা স্বাচিপ ও আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।