1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সায়েমের মনোনয়ন বৈধ ঘোষণা, উচ্ছ্বসিত আলীরটেক ইউনিয়নবাসী - সকাল নারায়ণগঞ্জ
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ খানপুরে আলহাজ্ব মোঃ কাজিমউদ্দি প্রধানের জানাজা অনুষ্ঠিত বেদে পল্লীতে শিশুদের হাতে ঈদ উপহার সিয়াম তালুকদার এর পক্ষ থেকেনারায়ণগঞ্জবাসীকে ঈদ এর শুভেচ্ছা য়ানূর তালুকদার এর পক্ষ নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জামাল তালুকদার এর পক্ষ থেকে নারায়ণগঞ্জবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক একরামপুর যুব সমাজের উদ্যোগে গরুর গোস্ত সহ ঈদ উপহার বিতরণ করা হয়।  অয়ন ওসমা‌নের প‌ক্ষে ছিন্নমূল শিশু‌দের ইফতার ও ঈদ উপহার দি‌লো ছাত্রলীগ নেতা নিলয় ৩ হাজার প‌রিবার‌কে ঈদ সামগ্রী উপহার দি‌লো প্রয়াত না‌সিম ওসমান পুত্র আজ‌মেরী ওসমান সা‌বেক কমিশনার শেখ নিজাম আলমের ৩০তম মৃত্যুবার্ষিকীতে মিলাদ ও দোয়া অনু‌ষ্ঠিত

সায়েমের মনোনয়ন বৈধ ঘোষণা, উচ্ছ্বসিত আলীরটেক ইউনিয়নবাসী

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৫৯ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউনিয়নের সর্বস্তরের জনগণ সমর্থিত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ সায়েম আহমেদের মনোনয়ন বৈধ ঘোষণা করেছে নির্বাচন কমিশনের রিটার্নিং অফিসার আতাউর রহমান ভুঁঞা। চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদের মনেনায়নপত্র ঘোষণা ইউনিয়নবাসীর মাঝে ছড়িয়ে গেলে উচ্ছাস প্রকাশ করেছেন আলীরটেকবাসী।


২১ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদের হলরুমে নির্বাচনে প্রার্থীদের যাচাই বাছাই অনুষ্ঠিত হয়। যাচাই বাছাইয়ে চেয়ারম্যান প্রার্থী মোঃ সায়েম আহমেদের মনোনয়নপত্র সঠিকভাবে সম্পন্ন হওয়ায় রিটার্নিং অফিসার তার মনোনয়নপত্রটি বৈধ ঘোষণা করেন।


একই সঙ্গে নৌকা প্রতীকের প্রার্থী সাবেক চেয়ারম্যান জাকির হোসেনের মনোনয়নপত্রটিও বৈধ ঘোষণা করা হয়। এদিনও বরাবরের মত জাকির হোসেনের সঙ্গে ছিলেন কেন্দ্রীয় হেফাজতে ইসলামের সাবেক প্রচার সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা হেফাজতে ইসলামের সমন্বয়ক মাওলানা ফেরদাউসুর রহমান ও হেফাজত নেতা মাওলানা দেলোয়ার হোসেন সহ অনেকেই।


চেয়ারম্যান প্রার্থী মোঃ সায়েম আহমেদের মনোনয়নপত্র বৈধ ঘোষণায় আলীরটেক ইউনিয়নবাসীর উচ্ছাস প্রকাশের বিষয়ে জানতে চাইলে ইউনিয়নের মানুষের দাবি- চেয়ারম্যান প্রার্থী সায়েম আহমেদ নির্বাচনে না থাকলে এখানে গত নির্বাচনের মতই বর্তমান চেয়ারম্যান মতিউর রহমান মতি বিনা ভোটে চেয়ারম্যান হয়ে যেতো।

সায়েম আহমেদের বিপুল জনপ্রিয়তার কারনে মতিউর রহমান নৌকা প্রতীক পেলেও নির্বাচন থেকে সরে দাঁড়ান। পরবর্তীতে জাকির হোসেন নৌকা প্রতীকে ভাগিয়ে আনে। জাকির হোসেনও ছলছাতুরি করে বিনা ভোটে চেয়ারম্যান হওয়ার চেষ্টা করেছিলেন। সায়েম আহমেদকে রুখে দেয়ার চেষ্টা করেছিলেন।

কিন্তু সায়েম আহমেদ এখন পর্যন্ত নির্বাচনে ঠায় দাঁড়িয়ে আছেন। তিনি নির্বাচন ভোট গ্রহণ ও ফলাফল ঘোষণা পর্যন্ত মাঠে থাকবেন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL