1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
সারা দেশে সংখ্যালঘুদের উপর হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে ও বিচারে দাবিতে গণমাধ্যমে মহিলা পরিষদের প্রতিবাদ লিপি - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

সারা দেশে সংখ্যালঘুদের উপর হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে ও বিচারে দাবিতে গণমাধ্যমে মহিলা পরিষদের প্রতিবাদ লিপি

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৪৬ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

কুমিল্লা, নোয়াখালী, র়ংপুর, জামালপুরসহ সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে ও বিচারে দাবিতে গণমাধ্যমে বাংলাদেশ মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার প্রতিবাদ লিপি প্রদান।


শারদীয় দুর্গোৎসবে অনাকাঙ্ক্ষিত ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা, নোয়াখালী, র়ংপুর, জামালপুরসহ সারাদেশে সংখ্যালঘুদের উপর হামলা, নির্যাতন ও হত্যার ঘটনা ঘটেছে।  যা অত্যন্ত দুঃখজনক ও লজ্জাজনকও বটে। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। যুগ যুগ ধরে সকল ধর্মের মানুষ এখানে মিলেমিশে উৎসব পালন করে আসছে। ধর্ম যার যার, রাষ্ট্র সবার।

এখানে সামাজিক বন্ধন দৃঢ়। কিছু কিছু কুচক্রী এই সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে। সরকার, প্রশাসন, সা়ংবাদিক সমাজ ও সুশীল সমাজের কাছে জোর দাবি এই কুচক্রীদের চিহ্নিত করে দ্রুত বিচারের আওতায় আনতে হবে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ক্ষতিপূরণ প্রদান ও নিরাপত্তা নিশ্চিত করতে হবে। 


মহিলা পরিষদ, নারায়ণগঞ্জ জেলার পক্ষে ভারপ্রাপ্ত সভাপতি  রীনা আহমেদ ও সাধারণ সম্পাদক এড্ হাসিনা পারভীন এ দাবী জানান। এর আগে জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয় বরাবরে স্মারকলিপি প্রদান করা হয় এবং অন্যান্য সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের সাথেও নানা কর্মসূচি পালন করা হয়।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL