শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও জাতীয় শেখ রাসেল দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৮ অক্টোবর) বিকেলে চাষাঢ়া চাঁদমারী এলাকার একটি হাফিজিয়া ফোরকানিয়া মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


এসময় এতিম শিশুদের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রাসেল, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।


মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন বলেন, আমরা নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ বরাবরই আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি পালন করে থাকি। তারই অংশ হিসেবে কেন্দ্রীয় নির্দেশনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিনে দোয়া মাহফিলে আয়োজন করেছি।

দুনিয়া থেকে চলে যাওয়ার পর আর কিছুই থাকে না। সেই চিন্তা থেকেই এতিমবাচ্চাদের নিয়ে দোয়ার মাধ্যমে জন্মদিন পালন করছি। আমরা দেশ এগিয়ে যাচ্ছে। আমরা কিন্তু করোনার ধাক্কা খেয়েছি। তারপরেও আমাদের উন্নয়ন থেমে নেই। শেখ হাসনিার জন্য দোয়া চাই। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জন্য দোয়া চাই।


মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি মো. মানিক শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার, দপ্তর সম্পাদক মো. ইমরানুর রশিদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সহ প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে, সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সজিব মোল্লা।


এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদস্য জসিম খন্দকার, আবুল হোসেন, নাদিম শেখ, আব্দুল খালেক সরদার, রাকিবুল ইসলাম সুমন, আবু বক্কর সিদ্দিক বাবু, নোমান আহম্মেদ, সোহাগর ইসলাম ও মুজাহিদ সরকার ডলি, স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার, হালিম, পাপ্পু, মোমেন, শফিকুল ইসলাম নিজাম, আসলাম, রনি, রিপন, সাগর, শাকিল, জাহাঙ্গীর ও কামাল সিকদার প্রমুখ।