1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল - সকাল নারায়ণগঞ্জ
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল আদালতে জাকির খানের বিরুদ্ধে দুজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ

শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষ্যে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৪১ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও জাতীয় শেখ রাসেল দিবস উপলক্ষ্যে নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


সোমবার (১৮ অক্টোবর) বিকেলে চাষাঢ়া চাঁদমারী এলাকার একটি হাফিজিয়া ফোরকানিয়া মাদ্রাসা, এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


এসময় এতিম শিশুদের মাঝে নেওয়াজ বিতরণ করা হয়। সেই সাথে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শেখ রাসেল, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম সহ দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করা হয়।


মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন বলেন, আমরা নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগ বরাবরই আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি পালন করে থাকি। তারই অংশ হিসেবে কেন্দ্রীয় নির্দেশনায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ট পুত্র শহীদ শেখ রাসেলের ৫৮ তম জন্মদিনে দোয়া মাহফিলে আয়োজন করেছি।

দুনিয়া থেকে চলে যাওয়ার পর আর কিছুই থাকে না। সেই চিন্তা থেকেই এতিমবাচ্চাদের নিয়ে দোয়ার মাধ্যমে জন্মদিন পালন করছি। আমরা দেশ এগিয়ে যাচ্ছে। আমরা কিন্তু করোনার ধাক্কা খেয়েছি। তারপরেও আমাদের উন্নয়ন থেমে নেই। শেখ হাসনিার জন্য দোয়া চাই। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের জন্য দোয়া চাই।


মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. জুয়েল হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সহ সভাপতি মো. মানিক শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মুক্তার, দপ্তর সম্পাদক মো. ইমরানুর রশিদ, সহ দপ্তর সম্পাদক রাকিবুল হাসান রেসিন, সহ প্রচার সম্পাদক উজ্জল চন্দ্র দে, সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সজিব মোল্লা।


এসময় আরও উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদস্য জসিম খন্দকার, আবুল হোসেন, নাদিম শেখ, আব্দুল খালেক সরদার, রাকিবুল ইসলাম সুমন, আবু বক্কর সিদ্দিক বাবু, নোমান আহম্মেদ, সোহাগর ইসলাম ও মুজাহিদ সরকার ডলি, স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার, হালিম, পাপ্পু, মোমেন, শফিকুল ইসলাম নিজাম, আসলাম, রনি, রিপন, সাগর, শাকিল, জাহাঙ্গীর ও কামাল সিকদার প্রমুখ।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL