1. sokalnarayanganj@gmail.com : সকাল নারায়ণগঞ্জ : সকাল নারায়ণগঞ্জ
  2. skriaz30@gmail.com : skriaz30 :
  3. : wpcron20dc4723 :
গাঁজা ও ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১ - সকাল নারায়ণগঞ্জ
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২২ অপরাহ্ন
সর্বশেষ আপডেট
হত্যার উদ্দেশে মারধর ও নির্যাতনের অভিযোগে মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে দ্বিতীয় স্ত্রীর মামলা  তিনজনকে পিটিয়ে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে-মুফতি মাসুম বিল্লাহ খানপুর হাসপাতালে রোগীদের মধ্যে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকুর আপনার ভোট আপনি দিবেন যাকে খুশি তাকে দিবেন-পারভীন ওসমান  তীব্র গরমে পানি ও স্যালাইন বিতরণ কাউন্সিলর শকু’র হাসিনা অটিজমে কাজিম উদ্দিন প্রধানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল সংবাদ এর ভিওিতে অভিযানে চালিয়ে নগদ ৪৯,০০,০০লাখ জাল টাকা সহ গ্রেফতার ২ কোতালের বাগ এলাকায় সন্ত্রাসী  ইমনের চাকুর আঘাতে ক্ষতবিক্ষত ১ বন্দরে ভোটারদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন নির্বাচন আসলেই দেখামিলে পাড়া মহল্লায় অতিথি পাখির আগমন-মুকুল

গাঁজা ও ফেন্সিডিলসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১১

সকাল নারায়ণগঞ্জঃ
  • আপডেট শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৭ Time View

সকাল নারায়ণগঞ্জঃ

তারাব পৌরসভার রূপসী মোড়ে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত ব্যাক্তি হলেন, মোঃ কামরুজ্জামান (২৭)। এসময় গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ১৬ কেজি গাঁজা এবং ৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।


শনিবার (১৬ অক্টোবর) র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার (আদমজীনগর, নারায়ণগঞ্জ) মাহমুদুল হাসান এসব তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামী নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় মাদক দ্রব্য গাঁজা এবং ফেন্সিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরও সংবাদ
© ২০২৩ | সকল স্বত্ব সকাল নারায়ণগঞ্জ কর্তৃক সংরক্ষিত
DEVELOPED BY RIAZUL